Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Alia Bhatt

সাধে নেই মাছ! আলিয়ার প্রিয় ‘ভিগান’ ভোজ সাজাচ্ছেন তাঁর দুই মা, বিশেষ অতিথি কারা?

আলিয়া ভট্টের সাধের অনুষ্ঠান শীঘ্রই। আয়োজনে ব্যস্ত দুই মা, সোনি রাজদান আর নীতু কপূর।

‘রণলিয়া’র ছোটবেলার ছবিতে সাজবে মঞ্চ।

‘রণলিয়া’র ছোটবেলার ছবিতে সাজবে মঞ্চ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৬:৫৬
Share: Save:

‘ব্রহ্মাস্ত্র’-র সাফল্য ছাড়াও আলিয়ার জীবনে এখন উদ্‌যাপনের পসরা। সন্তানধারণের তৃতীয় পর্যায়ে পৌঁছে গিয়েছেন রণবীর-ঘরনি। সাধের প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে কপূর পরিবারে। দিনক্ষণ জানা না গেলেও নিমন্ত্রিত অতিথিদের তালিকা প্রকাশ্যে। কারা কারা আসছেন আলিয়ার সাধে?

আলিয়ার বোন শাহিন ভট্ট, বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জন, অনুষ্কা রঞ্জন, বলিউড সতীর্থ করিনা কপূর খান, করিশ্মা কপূর, নব্য নন্দা, শ্বেতা বচ্চন, আরতি শেট্টি এবং আলিয়ার ছোটবেলার বান্ধবীরা মিলিয়ে নিমন্ত্রিতের তালিকা নেহাত ছোট নয়। নীতু কপূর এবং সোনি রাজদান— দুই মা মিলে সমস্ত জোগাড়যন্ত্র শুরু করে দিয়েছেন।

কারা কারা আসছেন আলিয়ার সাধে?

কারা কারা আসছেন আলিয়ার সাধে? গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আর মেনু? জমজমাট খানাপিনা ছাড়া কি আর সাধ জমে! আলিয়ার সাধের মেনুর তালিকাও প্রকাশ্যে আসবে খুব শীঘ্রই। যে হেতু ২০২০ সাল থেকেই নিরামিষ বা মূলত ভিগান খাবার খান অভিনেত্রী, সাধের পদও সব ‘ভিগান’ হবে এমনটাই ধরে নিচ্ছেন অনেকে। রণবীর কপূর এবং আলিয়ার বিয়েতে একটা আলাদা ভিগান স্টল ছিল। সেখানে মিলছিল ভিগান বার্গার আর ভিগান সুশি। সাধে কী কী পদ থাকে, তা জানার অপেক্ষায় অনুরাগীরা।

জানা গিয়েছে, অক্টোবরের প্রথম দিকে সাধের অনুষ্ঠানটি হবে। সে দিনের সাজসজ্জা নিয়েও কিছু খবর জানা গিয়েছে। রণবীর আর আলিয়ার ছোটবেলার দুষ্টু-মিষ্টি ছবি দিয়ে সাজানো হবে ঘর। আসছে যে তাঁদেরই অনুরূপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE