Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Chiranjeevi

সত্যিই ক্যানসারে আক্রান্ত চিরঞ্জীবী? কী বললেন রামচরণের বাবা?

আচমকাই খবর শোনা যায় ক্যানসারে আক্রান্ত অভিনেতা রামচরণের বাবা চিরঞ্জীবী। স্বাস্থ্য নিয়ে উদ্বেগে অনুরাগীরা। বাধ্য হয়ে টুইটে কী লিখলেন সুপারস্টার?

picture of chiranjeevi

দক্ষিণী ছবির তারকা চিরঞ্জীবী। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ১২:১৪
Share: Save:

দক্ষিণের অন্যতম জনপ্রিয় অভিনেতা চিরঞ্জীবী। দিন কয়েক আগেই ছবির শুটিং-এ কলকাতায় আসেন। আচমকাই খবর শোনা যায়, ক্যানসারে আক্রান্ত অভিনেতা রামচরণের বাবা চিরঞ্জীবী। নিমেষের মধ্যে ছড়িয়ে পড়ে খবর। তাঁর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন অনুরাগীরা। শেষমেশ বাধ্য হয়ে টুইট করলেন চিরঞ্জীবী।

দিন কয়েক আগেই ক্যানসার সচেতনতা সংক্রান্ত একটি অনুষ্ঠানে যোগ দেন। সেখানে গিয়ে অভিনেতা জানান, তাঁর কোলনে একটি পলিপ ধরা পড়েছে। তার পর থেকেই রটে যায় অভিনেতা নাকি মারণরোগে আক্রান্ত। বাধ্য হয়ে মুখ খুললেন তারকা। তিনি বলেন, ‘‘আমি শুধু বলেছিলাম নিয়মিত মেডিক্যাল টেস্ট করালে ক্যানসারের ঝুঁকি এড়ানো যেতে পারে। আমি সতর্ক ছিলাম। এবং কোলন টেস্ট করাই। আমার নন ক্যানসারাস পলিপস খুঁজে পাওয়া গিয়েছে। তা অস্ত্রোপচার করে বারও করে দেওয়া হয়েছে।’’ অভিনেতা খানিকটা আক্ষেপের সুরেই জানান, না জেনেবুঝেই অনেকে তাঁর ক্যানসার আক্রান্ত হওয়ার খবর রটিয়ে দেয়। যার ফলে উদ্বেগে ছিলেন তাঁর শুভানুধ্যায়ীরা। তবে চিন্তার যে কোনও কারণ নেই, একটি টুইটে তা পরিষ্কার করে দেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE