Advertisement
২৬ এপ্রিল ২০২৪
sudipta Banerjee

মাস ঘুরতে না ঘুরতেই ফের বিয়ের পিঁড়িতে সুদীপ্তা, নিজেই দিলেন সেই ভিডিয়ো

মাস ফেরেনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। এর মাঝেই ফের বিয়ে খবর দিলেন ‘সোহাগ জল’ সিরিয়ালের বেণী।

sudipta banerjee

অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ২১:৫৮
Share: Save:

জুন মাসে স্মিতা বক্সীর পুত্র সৌম্য বক্সীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী সুদীপ্তা বক্সী। এখনও বিয়ের রেশ কাটেনি। তার মাঝেই আরও একটা বিয়ে করে বসলেন অভিনেত্রী! প্রথম ধাক্কায় সকলেই একটু অবাক হলেও, চমকে যাওয়ার মতো তেমন কোনও ঘটনা ঘটেনি। এ বার আর বাস্তব জীবনে নয়, বরং রিল লাইফে বিয়েটা সারলেন অভিনেত্রী।

বেশ কয়েক সপ্তাহ ধরে পড়তি দিকেই ছিল ‘সোহাগ জল’ সিরিয়ালের টিআরপি। এ বার গল্পে এল নয়া চমক। পরিবারের সামনে দেওরকে বিয়ে করে বসল বিধবা বৌদি বেণী। নিজের স্ত্রীর সামনেই বেণীকে সিঁদুর পরাল সাম্য। রীতিমতো সাত পাক ঘুরল। তার পরই জুঁই-শুভ্রদের বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার নিদান দিল বেণী। সাম্যকে বিয়ের পরই বেণীর ঘোষণা, ‘‘ব্যাগপত্তর গুছিয়ে তোমরা সবাই বেরিয়ে যাও বাড়ি থেকে। আউট..!’’ শুভ্র প্রতিবাদ করলে পাল্টা সুর চড়িয়ে বেণী বলে, ‘‘এই বাড়ি, এই সম্পত্তি, ব্যবসা… সব আমার আর সাম্যর।’’

ছেড়ে দেওয়ার পাত্রী নন জুঁই। কম যায় না সে-ও। চ্যালেঞ্জ ছুড়ল বেণীকে। জুঁই হুঙ্কার দিয়ে বলে, ‘‘এক দিন ঠিক তুমি এ ভাবে আমাদের পায়ে এসে পড়বে। কাউন্টডাউন শুরু করো।’’ দেওর-বউদির পরকীয়া নিয়ে এর আগেও সমালোচনার মুখে পড়তে হয় এই সিরিয়ালকে। এর মাঝেই জল্পনা আর মাস কয়েকের মধ্যেই নাকি বন্ধ হবে এই সিরিয়াল। যদিও এ বিষয়ে নিশ্চিত কিছু জানা যায়নি এখনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sudipta Banerjee Actress Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE