Advertisement
১৯ জুন ২০২৪
Vikram Chatterjee

‘পারিয়া’ ছবির শুটিং শেষ! গরম থেকে বাঁচতে কোথায় চললেন বিক্রম? সঙ্গী কে?

একের পর এক ছবি, সিরিজ়। নিশ্বাস ফেলার সময় পাচ্ছেন না বিক্রম চট্টোপাধ্যায়। এরই মাঝে সময় করে ঘুরতে বেরিয়ে পড়লেন অভিনেতা।

Vikram Chatterjee

বিক্রম চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ১৮:০৫
Share: Save:

একটানা কাজ করতে কেউ কি ভালবাসেন? সকলেই খোঁজেন একটু বিশ্রাম, একটু বদল। আর দুই-তিন দিনের বিরতি পাওয়া গেলে তো কোনও কথাই নেই। তেমনই সাত দিনের ছুটি পেয়ে পাহাড়ে বেরিয়ে পড়লেন বিক্রম চট্টোপাধ্যায়। সদ্য ‘পারিয়া’ সিনেমার শুটিং শেষ করেছেন বিক্রম। তথাগত মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে বিক্রমের প্রথম লুক দর্শকের বেশ পছন্দ হয়েছিল। কারণ, এমন অবতারে বিক্রমকে আগে দেখা যায়নি।

এই সিনেমার জন্য প্রচুর অ্যাকশন দৃশ্যের শুটিংও করতে হয়েছে তাঁকে। পায়ের চোট নিয়েও প্রতি দিন শুটিং চালিয়ে গিয়েছেন নায়ক। এত কিছুর পর একটা বিরতি সত্যিই দরকার। এমনিতেও ইন্ডাস্ট্রির সবাই জানেন, বিক্রম ঘুরতে খুবই ভালবাসেন। তার জন্য সঙ্গীর দরকার নেই। ‘পারিয়া’র শুটিং শেষ হওয়ার পর একাই সিকিম ঘুরতে বেরিয়ে পড়েন বিক্রম। অভিনেতার ইনস্টাগ্রাম ঘাঁটলে দেখা যাবে শুধুই পাহাড়। নতুন কাজে মন দেওয়ার আগে নিজেকে একটু হালকা করে নেওয়ার চেষ্টা।

‘পারিয়া’র শুটিং শেষে একাই সফরে বেরিয়ে পড়লেন অভিনেতা। ইতিমধ্যে ফিরেও এসেছেন তিনি। জুন মাসের শেষে মুক্তি পাবে তাঁর নতুন ছবি ‘শহরের উষ্ণতম দিনে’। যে সিনেমার মাধ্যমে ফের দর্শক দেখতে পাবেন শোলাঙ্কি রায় এবং বিক্রমের জুটিকে। ‘ইচ্ছেনদী’র পর তাঁদের একসঙ্গে দেখার জন্য উত্তেজিত তাঁদের অনুরাগীরা। শোনা যাচ্ছে, এর মধ্যেই নতুন সিনেমার কাজ শুরু করবেন তিনি। সবটাই এখন আলোচনার স্তরে রয়েছে ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vikram Chatterjee Tollywood Actor Solo Trip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE