Advertisement
২০ এপ্রিল ২০২৪
Chiranjeevi

Chiranjeevi: মৃদু উপসর্গ নিয়ে কোভিড পজিটিভ দক্ষিণী তারকা চিরঞ্জীবী

চিরঞ্জীবী লেখেন, ‘আমার শরীরে করোনার মৃদু উপসর্গ। পরীক্ষা করিয়েছিলাম। ফলাফল ইতিবাচক’।

করোনায় আক্রান্ত বলিউড, দক্ষিণী বিনোদন দুনিয়ার প্রথম সারির তারকা চিরঞ্জীবী।

করোনায় আক্রান্ত বলিউড, দক্ষিণী বিনোদন দুনিয়ার প্রথম সারির তারকা চিরঞ্জীবী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২২ ১২:০৩
Share: Save:

করোনায় আক্রান্ত বলিউড, দক্ষিণী বিনোদন দুনিয়ার প্রথম সারির তারকা চিরঞ্জীবী। ২৬ জানুয়ারি, প্রজাতন্ত্র দিবসের সকালে টুইট করে এ কথা নিজে জানিয়েছেন তিনি। বুধবার টুইটে অভিনেতা লেখেন, ‘আমার শরীরে করোনার মৃদু উপসর্গ। অস্বস্তি শুরু হতেই পরীক্ষা করিয়েছিলাম। ফলাফল ইতিবাচক এসেছে।’ আপাতত তিনি নিজের বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন। একই সঙ্গে তাঁর অনুরোধ, গত কয়েক দিন ধরে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁরাও যেন কোভিড পরীক্ষা করিয়ে নেন।

অভিনেতা আরও লিখেছেন, ‘মঙ্গলবার রাতে মৃদু উপসর্গ দেখা দেওয়ায় পরীক্ষা করাই। ফলাফল ইতিবাচক আসতেই সবার থেকে নিজেকে বিচ্ছিন্ন করে নিয়েছি। আশা, দ্রুত সুস্থ হয়ে ফিরব।’ চিরঞ্জীবীর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই উদ্বেগ প্রকাশ করেন তাঁর অনুরাগীরা। বেশ কিছু ভক্ত অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে পালটা টুইট করেছেন। প্রযোজক শ্রীনিবাস কুমার লিখেছেন, ‘আপনি এখনও দক্ষিণী বিনোদন দুনিয়ার এক ছত্র অধিপতি। তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন।’ ছবির বাণিজ্য বিশ্লেষক রমেশ বালা তাঁকে শুভেচ্ছা জানিয়ে দ্রুত আরোগ্য কামনা করেছেন।

চিরঞ্জীবী বর্তমানে পরিচালক কোরাতলা শিবার ‘আচার্য’র মুক্তির জন্য অধীর অপেক্ষায় রয়েছেন। এই ছবিতে তিনি দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন বলে খবর। চিরঞ্জীবীর পাশাপাশি এই ছবিতে দক্ষিণের আরও এক প্রথম সারির তারকা-অভিনেতা রাম চরণও মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chiranjeevi COVID Positive South Indian Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE