Advertisement
২০ এপ্রিল ২০২৪
lata mangeshkar

Lata Mangeshkar: অবস্থার সামান্য উন্নতি, তবে এখনও আইসিইউতেই লতা, জানাল গায়িকার পরিবার

গত কয়েক সপ্তাহ ধরেই লতার শারীরিক পরিস্থিতি নিয়ে উদ্বেগে গোটা দেশ। তাঁর সুস্থতার প্রার্থনা করছেন অনুরাগীরা।

সামান্য শারীরিক উন্নতি লতা মঙ্গেশকরের

সামান্য শারীরিক উন্নতি লতা মঙ্গেশকরের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ১৮:৫২
Share: Save:

সামান্য হলেও অবস্থার উন্নতি হয়েছে লতা মঙ্গেশকরের। তবে বর্ষীয়ান গায়িকা এখনও রয়েছেন আইসিইউয়েই। মঙ্গলবার এক বিবৃতিতে জানাল পরিবার। কোভিডে আক্রান্ত হয়ে গত ৮ জানুয়ারি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হন ৯২ বছরের গায়িকা। বয়সজনিত শারীরিক পরিস্থিতির কারণে জটিলতার আশঙ্কায় সে দিনই তাঁকে রাখা হয় আইসিইউয়ে।

গত কয়েক সপ্তাহ ধরেই লতার শারীরিক পরিস্থিতি নিয়ে উদ্বেগে গোটা দেশ। তাঁর সুস্থতার প্রার্থনা করছেন অনুরাগীরা। এরই মধ্যে বিভিন্ন সময়ে তাঁর পরিস্থিতি নিয়ে নানা গুজবও রটছে। এ দিন গায়িকার অফিশিয়াল টুইটার পেজ থেকে পরিবারের তরফে একটি বার্তা দেওয়া হয়েছে। তাতেই বলা হয়েছে, “লতা দিদির স্বাস্থ্যের সামান্য উন্নতি ঘটেছে। তবে তিনি আপাতত আইসিইউয়েই রয়েছেন।” গায়িকার শারীরিক পরিস্থিতি নিয়ে অহেতুক গুজব রটানো থেকে বিরত থাকার আর্জিও জানানো হয়েছে সেই বার্তায়।

আর একটি পৃথক বিবৃতি মঙ্গেশকর পরিবারের ঘনিষ্ঠ অনুষা শ্রীনিবাসন জানিয়েছেন, প্রত্যেক দিন লতার শারীরিক পরিস্থিতির তথ্য দেওয়া সম্ভব হচ্ছে না। কারণ তা পরিবারের ব্যক্তিগত পরিসরে ঢুকে পড়ার সামিল। সকলকে এ বিষয়টি মাথায় রাখার অনুরোধ জানিয়েছেন অনুষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

lata mangeshkar Health Update ICU
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE