Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Priyanka Chopra

Priyanka Chopra: পুরো সময় দিতে চান মেয়েকেই, ফারহানের নতুন ছবি ছাড়ছেন প্রিয়ঙ্কা চোপড়া?

বলিপাড়ায় শোনা যাচ্ছে, ফারহান-রীতেশের আগামী ছবি ‘জি লে জরা’ থেকে সরে দাঁড়াতে চান প্রিয়ঙ্কা। আপাতত মেয়েকেই বেশি সময় দিতে চান ‘পি সি’।

ফারহানের ছবি থেকে সরছেন প্রিয়ঙ্কা?

ফারহানের ছবি থেকে সরছেন প্রিয়ঙ্কা?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ১৪:২৬
Share: Save:

এ যেন কারও পৌষমাস, কারও সর্বনাশ! সদ্য সারোগেসির মাধ্যমে ফুটফুটে মেয়ের মা হয়েছেন। খুশির জোয়ারে ভাসছেন প্রিয়ঙ্কা চোপড়া। আর সেই একই কারণে নাকি মাথায় হাত প্রযোজক জুটি ফারহান আখতার এবং রীতেশ সিধওয়ানির! বলিপাড়ায় শোনা যাচ্ছে, ফারহান-রীতেশের আগামী ছবি ‘জি লে জরা’ থেকে সরে দাঁড়াতে চান প্রিয়ঙ্কা। আপাতত সাধ মিটিয়ে মাতৃত্বেই সবটুকু মনোযোগ দিতে চান ‘পি সি’।

তুমুল জনপ্রিয় ছবি ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র ধাঁচে এ বার তিন বান্ধবীর রোড-ট্রিপের কাহিনি ‘জি লে জরা’ নিয়ে আসছেন ফারহান-রীতেশ জুটি। ছবিতে তিন মুখ্য চরিত্রে বাছাই করা হয়েছিল আলিয়া ভট্ট, ক্যাটরিনা কইফ এবং প্রিয়ঙ্কাকে। বলিপাড়ার সূত্র বলছে, মা হওয়ার পরে মেয়েকেই সবচেয়ে বেশি সময় দিতে চাইছেন ‘পিগি চপস’। সে কারণেই নাকি তিনি এই ছবিটি ছাড়তে চাইছেন। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি ফারহান ও রীতেশকে তাঁর বদলে অন্য অভিনেত্রী খুঁজে নেওয়ার আর্জিও জানিয়েছেন প্রিয়ঙ্কা।

আর একটি সূত্র আবার এ-ও বলছে— প্রিয়ঙ্কা নন, এ ছবিতে তাঁকে না রাখার সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক জুটিই। তাঁদের আশঙ্কা, এ বার মেয়েকে নিয়ে ব্যস্ত হয়ে পড়ে শ্যুটে হয়তো ঠিক মতো সময় দিতে পারবেন না ‘পি সি’। তাই তাঁকে বাদ দিয়ে নাকি অন্য কোনও অভিনেত্রীকে ‘জি লে জরা’-তে নেওয়ার কথা ভাবছেন ফারহান-রীতেশ।

শনিবার মাঝরাতে তাঁদের কন্যাসন্তানের জন্মের খবর জানান নিক জোনাস ও প্রিয়ঙ্কা। সারোগেসি পদ্ধতিতে ক্যালিফোর্নিয়ার এক হাসপাতালে জন্ম হয়েছে ‘নিয়ঙ্কা’র মেয়ের। নির্দিষ্ট সময়ের ১২ সপ্তাহ আগেই তার জন্ম হওয়ায় আপাতত হাসপাতালেই পর্যবেক্ষণে রাখা হয়েছে সদ্যোজাতকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra farhan akhtar Surrogacy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE