Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Priyanka Chopra

Priyanka Chopra-Nick Jonas: প্রিয়ঙ্কা-নিকের কন্যাসন্তানের ছবি ইনস্টাগ্রামে? চর্চায় নতুন মা-বাবা

ছেলে হয়েছে না মেয়ে, নিক-প্রিয়ঙ্কা সে কথা না জানালেও একাধিক সংবাদমাধ্যমের সুবাদে জানা গিয়েছে যে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন সারোগেট মা।

প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাস

প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাস

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২২ ২১:৪৩
Share: Save:

সারোগেসির সাহায্যে সদ্য কন্যাসন্তানের অভিভাবক হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাস। চিকিৎসক জানিয়েছিলেন, এপ্রিল মাসে জন্ম নেবে সন্তান। কিন্তু তার ১২ সপ্তাহ আগেই জন্মেছে বলি তারকার একরত্তি। তাই জন্য এখনও তাকে হাসপাতালে থাকতে হবে। সেই নিয়ে ব্যস্ত তারকা-দম্পতি। তার পরেও তাঁদের পিছু ছাড়ছে না মানুষের চোখ। ইনস্টাগ্রাম ভরে উঠেছে ছোট্ট এক শিশুর ছবিতে। যাকে কোলে নিয়ে আছেন প্রিয়ঙ্কা এবং নিক।

অনুরাগীদের দাবি, ‘নিয়ঙ্কা’-র সন্তানের ছবি প্রকাশ্যে এসেছে। ছেলে হয়েছে না মেয়ে, নিক-প্রিয়ঙ্কা সে কথা না জানালেও একাধিক সংবাদমাধ্যমের সুবাদে জানা গিয়েছে যে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন সারোগেট মা।

প্রিয়ঙ্কা বা নিক তাঁদের সন্তানের কোনও ছবি পোস্ট করেননি নেটমাধ্যমে। কিন্তু সেই ছবি নিয়ে মাতামাতি শুরু হয়ে গিয়েছে চারদিকে।

সেই শিশু নিক-প্রিয়ঙ্কার সন্তান নয়। ছবিটি প্রিয়ঙ্কার তুতো বোন দিব্যা জ্যোতির সন্তানের। ছবিটিও পুরনো। সম্ভবত ২০১৮ সালে ‘নিয়ঙ্কা’-র বিয়ের সময়ে তোলা হয় ছবিটি।

শুক্রবার মধ্যরাতে নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খুশির খবর ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। জানিয়েছেন, সারোগেসির মাধ্যমে সন্তান এসেছে। সবার আশীর্বাদ প্রার্থনা করেছেন তারকা-দম্পতি। একই সঙ্গে অনুরোধ, আপাতত তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে বাড়তি কৌতূহল দেখানো যেন বন্ধ করেন সবাই। কিন্তু অনুরাগীদের যে তর সইছে না, তা এ বার স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Nick Jonas hollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE