Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Priyanka Chopra: কন্যাসন্তান আসছে জীবনে, ঢের আগেই বলে ফেলেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া?

কন্যাসন্তান আসতে চলেছে, তা কি আগেভাগেই ইঙ্গিত দিয়ে ফেলেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস? সামনে এল এমনই এক ভিডিয়ো-প্রমাণ!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৩ জানুয়ারি ২০২২ ১৪:১০
Save
Something isn't right! Please refresh.
মেয়ে আসছে জীবনে, বেফাঁস বলে ফেলেছিলেন প্রিয়ঙ্কা?

মেয়ে আসছে জীবনে, বেফাঁস বলে ফেলেছিলেন প্রিয়ঙ্কা?

Popup Close

সদ্য মা হয়েছেন। সারোগেসি পদ্ধতিতে তাঁর মেয়ের জন্মের খবরে উত্তাল বলিউড থেকে অনুরাগী মহল। কিন্তু তাঁর জীবনে যে কন্যাসন্তান আসতে চলেছে, তা কি আগেভাগেই ইঙ্গিত দিয়ে ফেলেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস? নিক-প্রিয়ঙ্কার সন্তানকে ঘিরে শোরগোলের মাঝেই সামনে এল এমনই এক ভিডিয়ো-প্রমাণ!

বেশ কিছু দিন আগে ‘দ্য ম্যাট্রিক্স রেসারেকশন’-এর প্রচারে গিয়েছিলেন প্রিয়ঙ্কা। সেখানেই নারীদের ক্ষমতায়নের প্রসঙ্গে ‘পি সি’ বলেন, “আমরা যে সামাজিক বাধার কাচের দেওয়ালে আটকে বড় হয়েছি, চাইব আমার মেয়ে, আমার সন্তানেরা বা আগামী প্রজন্মের শিশুরা যেন তা উত্তরাধিকার হিসেবে না পায়।” প্রচারের সেই ভিডিয়োটিই আপাতত ভাইরাল ইনস্টাগ্রামে। অনুরাগীরা কেউ মন্তব্য করেছেন, ‘প্রিয়ঙ্কা তা হলে তখনই জানতেন মেয়ে আসছে তাঁর জীবনে।’ কেউ বা হাসতে হাসতেই লিখেছেন, ‘যাঃ, মুখ ফস্কে বেরিয়ে গিয়েছে!’ অনেকেরই প্রশ্ন, তবে কি তখনই কন্যাসন্তানের জন্মের আগাম ইঙ্গিত দিয়েছিলেন ‘পিগি চপস’?

Advertisement

ইতিমধ্যে এক সংবাদমাধ্যমের রিপোর্টে দাবি করা হয়েছিল, নির্দিষ্ট সময়ের ১২ সপ্তাহ আগেই জন্মেছে তারকা-দম্পতি প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসের কন্যাসন্তান। দক্ষিণ ক্যালিফোর্নিয়া এক হাসপাতালে জন্ম হয়েছে সেই মেয়ের। এর পরে নিক-প্রিয়ঙ্কাই নেটমাধ্যমে যৌথ বিবৃতি দেন, সারোগেসির মাধ্যমে একটি ফুটফুটে মেয়ের বাবা-মা হয়েছেন তাঁরা। তাঁদের ব্যক্তিগত পরিসরকে সম্মান দেওয়ারও আর্জি জানিয়েছিলেন তাঁরা। বৃহস্পতিবার রাতের ওই ঘোষণার পর থেকেই তুমুল হইচই শুরু।



Something isn't right! Please refresh.

Advertisement