Advertisement
১৮ জুলাই ২০২৪
Abhinav Shukla

Abhinav Shukla: বেধড়ক মারধরে পক্ষাঘাত, ভাইয়ের জন্য বিচারের আর্তি প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগীর

প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগীর অভিযোগ, পঞ্জাবের গুরুদাসপুর থানায় দুষ্কৃতিদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে গিয়ে নাজেহাল হতে হয় তাঁদের।

ভাইয়ের জন্য বিচার চাইছেন অভিনব।

ভাইয়ের জন্য বিচার চাইছেন অভিনব।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ১৪:০৫
Share: Save:

‘বিগ বস ১৪’ খ্যাত অভিনব শুক্লর তুতো ভাই মহেশ শর্মা এক মাস ভর্তি ছিলেন আইসিইউ-তে। অভিনব জানিয়েছেন, মহেশকে বেধড়ক মারধরের ফলে পক্ষাঘাত ঘটে তাঁর।

প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগীর অভিযোগ, পঞ্জাবের গুরুদাসপুর থানায় দুষ্কৃতিদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে গিয়ে নাজেহাল হতে হয় তাঁদের। এর পর বাধ্য হয়ে নেটমাধ্যমের সাহায্য নেন অভিনব। বিষয়টি পঞ্জাব পুলিশের নজরে আনতে হাসপাতালের বিছানায় শুয়ে থাকা ভাইয়ের ছবি টুইট করেন তিনি। তার সঙ্গেই জানান, অচেতন অবস্থায় কী ভাবে তাঁর ভাইকে নৃশংস ভাবে মারধর করা হয়েছে। ক্ষোভ প্রকাশ করে লেখেন, ‘আমার ভাই ৩০ দিন আইসিইউ-তে কাটিয়েছে। ওর পক্ষাঘাত হয়েছে। তবুও একটা অভিযোগ দায়ের করাতে সংশিষ্ট থানার কাছে আমাদের ভিক্ষা করতে হচ্ছে।’

অভিনবের এই টুইটটি আইপিএস সুরেন্দ্র লাম্বার নজরে আসে। তাঁর আশ্বাস, পুলিশের তরফে সব ধরনের সহায়তা পাবেন অভিনেতার পরিবার। পুলিশ আধিকারিককে ধন্যবাদ জানিয়েছেন অভিনব। আপাতত ভাইয়ের জন্য সুবিচারের অপেক্ষায় ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhinav Shukla Actor Bigg Boss 14
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE