Advertisement
১১ মে ২০২৪
shilpa shetty

Shilpa Shetty: চুম্বনে তাঁর দোষ ছিল না, অশ্লীলতার মামলায় অবশেষে রেহাই শিল্পা শেট্টির

প্রকাশ্যে চুম্বন কেন! শিল্পা শেট্টি এবং হলিউড তারকা রিচার্ড গেয়ারের বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ এনে একাধিক মামলা হয়েছিল দুই তারকার বিরুদ্ধে।

অশ্লীলতার অভিযোগ থেকে মুক্তি শিল্পার

অশ্লীলতার অভিযোগ থেকে মুক্তি শিল্পার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ১৩:১৪
Share: Save:

প্রকাশ্যে চুম্বন কেন! শিল্পা শেট্টি এবং হলিউড তারকা রিচার্ড গেয়ারের দিকে আঙুল উঠেছিল অশ্লীলতার অভিযোগে। রাজস্থানে একটি অনুষ্ঠানে ওই ঘটনার পর তুমুল শোরগোল এবং একাধিক মামলা দুই তারকার বিরুদ্ধে। ২০০৭-এর সেই মামলাতেই অবশেষে রেহাই পেলেন শিল্পা শেট্টি। স্বস্তি এল আদালতের রায়ে।

২০০৭ সালে ওই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন শিল্পা ও রিচার্ড। ভরা সমাবেশে আচমকাই শিল্পাকে জড়িয়ে ধরে চুমু খান হলিউড অভিনেতা। হইহই পড়ে যায় চতুর্দিকে। অশ্লীলতার অভিযোগ এনে রাজস্থান এবং গাজিয়াবাদে মোট তিনটি মামলা দায়ের হয় দুই তারকার বিরুদ্ধে। অভিযোগ ছিল, জেনে বুঝে, ইচ্ছাকৃত ভাবেই প্রকাশ্যে ওই ঘটনা ঘটিয়েছেন শিল্পা ও রিচার্ড। বলিউড অভিনেত্রী তখনই আদালতে আবেদন জানিয়ে বলেছিলেন, ঘটনার আকস্মিকতায় হকচকিয়ে তিনি সেই মুহূর্তে রিচার্ডের আচরণের প্রতিবাদ করতে পারেননি। কিন্তু তার জন্য স্রেফ কল্পনার ভিত্তিতে তাঁকে এই ঘটনার জন্য দায়ী করা যায় না। এই মামলা থেকে মুক্তির আবেদনও জানিয়েছিলেন তিনি। অভিনেত্রী মুম্বইয়ের আদালতে মামলাটি স্থানান্তরিত করার আর্জি জানালে ২০১৭ সালে সেই অনুমতি দেয় সুপ্রিম কোর্ট।

অবশেষে আদালত জানিয়েছে, শিল্পার বিরুদ্ধে ওঠা ইচ্ছাকৃত অশ্লীলতা ভিত্তিহীন। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কেতকী চহ্বান জানান, ঘটনার পরেই নিজের অবস্থান স্পষ্ট করে ব্যাখ্যা দিয়েছিলেন অভিনেত্রী। সেই ব্যাখ্যা, পুলিশের তদন্ত রিপোর্ট এবং যাবতীয় তথ্যপ্রমাণ খতিয়ে দেখে তাঁর অভিমত, এই ঘটনায় শিল্পার কোনও ভূমিকা ছিল না। তার পরেই সমস্ত অভিযোগ থেকে বলিউড অভিনেত্রীকে মুক্তি দেয় আদালত।

এক দিকে, নিজের বিরুদ্ধে এই পুরনো মামলা এবং অন্য দিকে গত বছর বিরুদ্ধে পর্ন ছবি তৈরি এবং ইন্টারনেটে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারি, সব মিলিয়ে নাজেহাল ছিলেন শিল্পা। কিছু দিন হল জামিনে মুক্তি পেয়েছেন রাজ। এ বার পুরনো অশ্লীলতার মামলা থেকে রেহাই পাওয়া আরও খানিকটা স্বস্তি দিল বলিউড অভিনেত্রীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shilpa shetty Richard Gere Kissing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE