Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ মে ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

Allu Arjun: পুরুষদের প্রতিও আকৃষ্ট ‘পুষ্পা রাজ’ অল্লু? তাঁর যৌন পরিচয় নিয়ে কৌতূহলী ভক্তরা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৫ জানুয়ারি ২০২২ ০৮:১৯
অল্লু অর্জুন এবং রশ্মিকা মন্দানা অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ গোটা দেশে শোরগোল ফেলে দিয়েছে। ছবির লক্ষ্মীলাভে উপচে পড়ছে বক্স অফিস। দেড় মাস হতে চলল, তেলুগু ছবি নিয়ে মাতামাতি কমেনি। ছবি নিয়ে কৌতূহল বাড়ার পাশাওয়াশি নায়ক অল্লুকে নিয়েও চর্চা শুরু হয়েছে। তাঁর পারিশ্রমিক, সম্পত্তির পরিমাণ, শিক্ষাগত যোগ্যতা, পরিবার ইত্যাদি সম্পর্কে জানতে আগ্রহী দেশের মানুষ।

সম্পত্তির পরিমাণে এর আগেই চোখ কপালে উঠেছিল অনুরাগীদের। দেশের অন্যতম সফল অভিনেতা এমন একটি বাংলোতে থাকেন, যার মূল্য ১০০ কোটি। হায়দরাবাদের সেই বাংলোর তিনি নাম দিয়েছেন, ‘ব্লেসিং’, অর্থাৎ আশীর্বাদ। দুই সন্তান এবং স্ত্রীর সঙ্গে সেখানেই সংসার পেতেছেন তিনি।
Advertisement
তা ছাড়া ব্যক্তিগত বিমান, ৭ কোটি টাকার ভ্যানিটি ভ্যান, দামি দামি গাড়ি, কী নেই অল্লুর কাছে? কিন্তু দাম্পত্যে সুখ আছে কি? কারণ তাঁর যৌন পরিচয় নিয়ে প্রশ্ন উঠছে চার দিকে।

কানাঘুষো শোনা যাচ্ছে, স্ত্রী স্নেহার সঙ্গে বিয়ের আগে নাকি এক পুরুষের সঙ্গে প্রেম করতেন অল্লু। কিন্তু সে সম্পর্ক টেকেনি বা সমাজের ভয়ে নিজেকে সরিয়ে এনেছিলেন তিনি।
Advertisement
অল্লু নাকি পুরুষদের প্রতিও আকৃষ্ট। এই সন্দেহ তৈরি হয়েছে ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবির প্রচারেই। সেই গল্প জানতে গেলে ‘ও আন্তভা’ গানটিতে চোখ রাখতে হবে।

ছবিতে সামান্থা প্রভুর আইটেম গান ‘ও আন্তভা’ নিয়ে কম মাতামাতি হয়নি। পর্দায় খোলামেলা অবতারে সহজেই তাক লাগিয়েছেন সামান্থা। সেই গান নিয়ে নানাবিধ বিতর্ক তৈরি হয়। পুরুষদের একটি সংগঠন থেকে প্রতিবাদ করা হয়। বলা হয়, এই গানে পুরুষদের পণ্য হিসেবে দেখানো হয়েছে। গানের কথা নিয়ে মূলত দাবি তোলেন তাঁরা।

ছবির প্রচারে অল্লুকে সেই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘গানে যা যা বলা হয়েছে তা একেবারে সঠিক। পুরুষরা তো আকর্ষণীয় বটেই। এবং কামাতুরও।’’ এই বয়ানের পর অনেকেরই ধারণা হয়, অল্লু পুরুষদের প্রতিও আকৃষ্ট।

তা ছাড়া অল্লুর সঙ্গে তাঁর নায়িকাদের কোনও সম্পর্কের গুজব শোনা যায়নি। সে কথাও ভক্তরা বারবার মনে করিয়ে দিচ্ছেন। দুইয়ে দুইয়ে চার করার খেলায় মেতেছেন দর্শকরা।

২০১৭ সালে স্নেহার সঙ্গে বিবাহ বিচ্ছেদের গুঞ্জন ওঠে৷ সেই গুঞ্জন 'গুজব' তকমা দিয়ে সকলের মুখ বন্ধ করেছিলেন অল্লু নিজেই। বলেছিলেন, ‘‘জানি, গুজব এই পেশারই একটি অঙ্গ। কিন্তু স্নেহা এবং তাঁর পরিবার এখনও এই ধারণায় অভ্যস্ত নন। তাই আমার সাংবাদিক বন্ধুদের বলি, মিথ্যে খবর ছড়ায়াবেন না। আমি এবং স্নেহা অত্যন্ত সুখে আছি। খুব তাড়াতাড়ি সন্তানের জন্মও দিতে চলেছি আমরা।’’

 ‘পুষ্পা’-র সাফল্য এখানেই শেষ নয়। পরিচালক সুকুমার সিক্যুয়েলের কথা ঘোষণা করেছেন আগেই। নাম ‘পুষ্পা: দ্য রুল’। ফেব্রুয়ারি মাস থেকে শুরু হবে ‘পুষ্পা: দ্য রুল’-এর শ্যুট। ছবিতে আবার জয়ধ্বনি তুলতে দেখা যাবে অল্লু-রশ্মিকাকে।

রক্তচন্দন কাঠের পাচার নিয়ে তৈরি ছবিটি মুক্তি পাওয়ার ৩০ দিনের মধ্যে ৩০০ কোটি টাকার বেশি ব্যবসা করেছে। কেবল ভারতে না, বিশ্বব্যাপী ব্যবসা করে চলেছে তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড়ের পাশাপাশি হিন্দিতেও মুক্তিপ্রাপ্ত এই ছবি।