• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা নয়, সর্দি জমে শ্বাসকষ্ট, টুইটে আশ্বাস সরোজ-পুত্রের

Saroj Khan
সরোজ খান। —ফাইল চিত্র।

গুরুতর অসুস্থ সেলেব কোরিওগ্রাফার সরোজ খান। খবর, তীব্র শ্বাসকষ্ট নিয়ে বান্দ্রার গুরু নানক হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। শ্বাসের সমস্যা থাকায় সঙ্গে সঙ্গেই তাঁর করোনা টেস্ট হয়। যদিও রিপোর্ট নেগেটিভ এসেছে।

হাসপাতাল সূত্রে খবর, বলিউডে কয়েক দশকের সাড়া জাগানো এই কোরিওগ্রাফারের শরীরে কোভিড-১৯-এর কোনও লক্ষ্মণ ছিল না। কিন্তু শ্বাসকষ্ট থাকায় বাড়তি সতর্কতা হিসেবে কোভিড টেস্ট করা হয়।

ভাল আছেন সরোজ খান। চিকিৎসায় সাড়া দিয়েছেন প্রবীণ এই কোরিওগ্রাফার। বুধবার বিকেলে টুইট করে অনুরাগীদের আশ্বস্ত করলেন সরোজ খানের ছেলে রাজু খান। টুইটে তিনি আরও জানিয়েছেন, বুকে সর্দি বসে শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি। কোভিড ১৯ থেকে নয়। যদিও বাড়তি সতর্কতা হিসেবে করোনার টেস্ট করা হয়েছিল। পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় নিশ্চিন্ত চিকিৎসকেরা। আরও এক- দু'দিন তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে। অবস্থার অবনতি না ঘটলে বাড়ি ফেরার অনুমতি মিলবে সেলেব কোরিওগ্রাফারের।

আরও পড়ুন: করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বিধায়ক তমোনাশ ঘোষের

বলিউড এই মুহূর্তে ঘোরতর দুঃসময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। ঋষি কপূর, ইরফান খান সহ একাধিক তারকার মৃত্যুর রেশ কাটার আগেই সুশান্ত সিংহ রাজপুতের আত্মহনন নাড়িয়ে দিয়েছে ইন্ডাস্ট্রির ভিত।  তার মধ্যেই সরোজ খানের অসুস্থতার খবর নতুন করে আতঙ্ক ছড়ায়।

আরও পড়ুন: কী পরিকল্পনা করেছিলেন আর কোথায় সময় কাটাচ্ছেন দেখুন পূজা বত্রা

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই সরোজ খানের সুস্থতা কামনা করেছেন অগণিত অনুরাগী। তাঁদের আশ্বস্ত করে ‘ধক ধক’ কোরিওগ্রাফারের পরিবার পিটিআই-কে জানিয়েছেন, “ভাল আছেন সরোজ। জানিয়েছেন চিকিৎসকেরা। আগের থেকে শ্বাসকষ্ট কমেছে।”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন