Advertisement
২৫ জুন ২০২৪
Ananya Panday

২৫ বছর বয়সে মেয়ে অনন্যা বেশি উপার্জন করে, সেই কারণে কী কী ছাড় দিয়েছেন বাবা চাঙ্কি?

এই মুহূর্তে বলিউডের অন্দরে অনন্যা-আদিত্যের প্রেমের খবর ‘খোলা বই’-এর মতো। কিন্তু মেয়ের প্রেমে কি সম্মতি রয়েছে বাবা চাঙ্কি পাণ্ডের?

(বাঁ দিকে) চাঙ্কি পাণ্ডে এবং অনন্যা পাণ্ডে (ডান দিকে)।

(বাঁ দিকে) চাঙ্কি পাণ্ডে এবং অনন্যা পাণ্ডে (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ১৪:৫২
Share: Save:

আদিত্য রায় কপূরের সঙ্গে অনন্যা পাণ্ডের প্রেমের গুঞ্জন সর্বত্র। প্রকাশ্যে প্রেম নিয়ে কোনও কথা না বললেও বিভিন্ন জায়গায় একসঙ্গে ফ্রেমবন্দি হচ্ছেন দু’জনেই। প্রথম বার পোশাকশিল্পী মণীশ মলহোত্রের ফ্যাশন শোয়ে একসঙ্গে র‌্যাম্প মাতিয়েছিলেন অনন্যা-অর্জুন। তার মাসখানেক পরে স্পেনের মাটিতেও ধরা পড়েছিল তাঁদের প্রেম। আদিত্যের বাহুলগ্না হয়ে সূর্যাস্ত দেখছিলেন অনন্যা। দেশে ফিরেও একই গাড়িতে বিভিন্ন অনুষ্ঠানে যেতে দেখা গিয়েছে তাদের। এই মুহূর্তে বলিউডের অন্দরে তাঁদের প্রেমের খবর ‘খোলা বই’-এর মতো। কিন্তু মেয়ের প্রেমে কি সম্মতি রয়েছে বাবা চাঙ্কি পাণ্ডের?

আশির দশকের অভিনেতা চাঙ্কি। ঝুলিতে সিনেমার সংখ্যা অনেক। তবে, সাফল্য সে ভাবে পাননি চাঙ্কি। বরং কৌতুকাভিনেতা হিসেবেই তাঁর পরিচিতি বাড়তে থাকে। এখনও ছবি করেন তিনি, যদিও তা হাতেগোনা। কিন্তু মেয়ে অনন্যার প্রেমের খবর কি রাখেন চাঙ্কি? সম্প্রতি এমনই প্রশ্নের মুখে পড়ে অভিনেতা বলেন, ‘‘আমার মেয়ের ২৫ বছর বয়স। এই বয়সে আমার থেকে অনেক বেশি টাকা উপার্জন করে সে। ও স্বাধীন, ওর যা খুশি সেটা করতে পারে। ওকে নির্দেশ দেওয়ার আমি কেউ নই। এমন তো সব জায়গাতেই হয়, এটা হলিউডেও আমি দেখছি। এতে খারাপ কিছু নেই।’’

অনন্যার প্রেমজীবন নিয়ে যখনই প্রশ্ন করা হয়েছে, বরাবর মেয়ের হয়ে কথা বলেছেন চাঙ্কি। তিনি বার বার বুঝিয়ে দিয়েছেন, মেয়ের উপর আস্থা রয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE