Advertisement
২৫ জুলাই ২০২৪
Shahid Khan

মীরার সঙ্গে ডিনার ডেট ছবি শিকারিদের উপর মেজাজ হারালেন শাহিদ কপূর! তার পর কী হল?

মায়ানগরীর বিলাসবহুল রেস্তরাঁ। স্ত্রী মীরার সঙ্গে ‘ডিনার ডেট’ সেরে গাড়ির দিকে রওনা দিলেন বলি-তারকা শাহিদ কপূর। ঝাঁপিয়ে পড়ল ছবি শিকারিরা। আর তাতেই ঘটল বিপত্তি।

Shahid Kapoor shouts at Paparazzi on date with Mira Rajput in Mumbai

শাহিদ-মীরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৪ ২০:৪৫
Share: Save:

ছবি শিকারিদের উপর মেজাজ হারালেন শাহিদ কপূর। সোমবার রাত্রে মায়ানগরীর এক বিলাসবহুল রেস্তরাঁয় স্ত্রী মীরার সঙ্গে ডিনার ডেটে গিয়েছিলেন শাহিদ। পোশাকে রংমিলান্তি। কালো পোশাকে ধরা দিলেন যুগলে। রেস্তরাঁ থেকে বেরিয়ে আসার পরে ছবি শিকারিরা প্রায় ঝাঁপিয়ে পড়েন জুটির উপর। হাসি মুখে ছবি তোলেন শাহিদ-মীরা।

কিন্তু গাড়ির দিকে এগিয়ে যেতেই ঘটল বিপত্তি! পিছু নিতে শুরু করেন ছবি শিকারিরা। তারকা দম্পতিকে ঘিরে ধরে অবিরাম ছবি তুলতে থাকেন। ব্যক্তিগত সময়ে ক্রমাগত এই হস্তক্ষেপ মেনে নিতে পারেননি শাহিদ। রেগে গিয়ে বললেন, ‘‘আপনারা একটু থামবেন!’’ উত্তেজিত হয়ে অভিনেতা আরও বলেন, ‘‘ঠিকঠাক আচরণ করুন।’’

২০১৫ সালে মীরা রাজপুতের সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হন শাহিদ। এক বছর পরে আগস্টে কন্যা মিশার জন্ম হয়। এর পরে ২০১৮ সালে পুত্র সন্তান আসে তাঁদের জীবনে। নাম জৈন। ‘‘মীরার সঙ্গে বিয়ে আমার জীবনের শ্রেষ্ঠ ঘটনা’’, মীরা রাজপুতের সঙ্গে দাম্পত্য জীবন নিয়ে ‘কফি উইথ কর্ণ ৭’ শো-তে বলেছিলেন বলি অভিনেতা।

শাহিদ-মীরার রসায়ন বরাবরই নজর কেড়েছে অনুরাগীদের। স্ত্রীর প্রতি প্রেম নিয়ে কোনও দিনই রাখঢাক করেন না শাহিদ। তাঁর কথায়, ‘‘আমার জীবনে ও অনেক কিছু নিয়ে এসেছে। আমার সব দিকে ভারসাম্য বজায় রাখে। আমার স্বাভাবিক জীবনযাপনের নেপথ্যেও মীরা। আমাদের সুন্দর সন্তানরা রয়েছে। সব কিছুর জন্যই আমি কৃতজ্ঞ মীরার কাছে।’’

এই খবরের মাঝেই একট ভা খবর জানিয়ে রাখি, শাহিদের আগামী ছবির নাম ‘দেবা’। সেখানে তাঁর বিপরীতে অভিনয় করবেন পূজা হেগড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE