×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৫ জানুয়ারি ২০২১ ই-পেপার

মাদক মামলায় জামিন পেলেন ভারতী এবং হর্ষ

সংবাদ সংস্থা
মুম্বই২৩ নভেম্বর ২০২০ ১৬:১৮
হর্ষ এবং ভারতী। ছবি টুইটার থেকে নেওয়া।

হর্ষ এবং ভারতী। ছবি টুইটার থেকে নেওয়া।

প্রায় দেড় দিন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে থাকার পর আজ সোমবার কমেডিয়ান ভারতী সিংহ এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার জামিন মঞ্জুর করল আদালত।

রবিবার ভারতী এবং তাঁর স্বামী হর্ষকে ম্যাজিস্ট্রেট কোর্টে পেশ করে এনসিবি। ৪ ডিসেম্বর অবধি তাঁদের বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয় সেখানে। এরপর ভারতীকে কল্যাণ জেলে এবং তাঁর স্বামী হর্ষকে তালোজা জেলে নিয়ে যাওয়া হয়।

বিচারবিভাগীয় হেফাজতে যাওয়ার পরেই আইনজীবি অয়জ খানের সাহায্যে তারকা দম্পতি আদালতে জামিনের আবেদন জানান। আবেদনে জানানো হয়, পূর্বে তাঁদের কোনো ক্রিমিনাল রেকর্ড নেই ফলে জামিন পেলেও পলাতক হওয়ার কোনও প্রশ্ন উঠছে না। এর পর আজ তাঁদের জামিন মঞ্জুর করা হয়।

Advertisement

আরও পড়ুন: বিরাট অনুষ্কার সন্তান এলে তৈমুর মিডিয়ার হাত থেকে কিছুটা নিস্তার পাবে: শর্মিলা ঠাকুর

এএনআই সংবাদসংস্থাকে অয়জ জানিয়েছেন, “মাথাপিছু ১৫০০০ টাকার বন্ডে মাদক সংক্রান্ত বিশেষ আদালত তাঁদের জামিন মঞ্জুর করেছে। এনসিবির তরফ থেকে এখনও কোনও উত্তর আসেনি। রবিবারই তাঁদের নোটিস পাঠানো হয়।"

শনিবার ভারতী এবং হর্ষের মুম্বইয়ের ফ্ল্যাটে তল্লাশি চালায় এনসিবি। সেখান থেকে ৮৬.৫ গ্রাম মতো গাঁজা উদ্ধার করে তাঁরা। এরপর ভারতী এবং হর্ষকে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি দফতরে নিয়ে আসা হয়। জেরার সময় তাঁরা দু'জনেই গাঁজা সেবনের কথা স্বীকার করেন। সে দিন রাতেই ভারতীকে গ্রেফতার করে কেন্দ্রীয় সংস্থা। তার পর দিন অর্থাৎ রবিবার টানা ১৫ ঘণ্টা জেরার পর হর্ষকেও গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: ভারতে কেন যে এমন সিরিজ হয় না, কুইন-আপ্লুত আনন্দের আক্ষেপ

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর তদন্তে নেমে তারকাদের মাদকযোগের বিষয়টি এনসিবির সামনে আসে। এরপরেই একের পর এক তারকা তাঁদের আতসকাচের তলায় আসতে থাকে। এর আগে ছোট পর্দার অ্যাবিগেইল পাণ্ডে, সনম জোহরদের বাড়িতেও তল্লাশি চালায় এনসিবি।

Advertisement