Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Comedian

Jamil Hossain: হৃদ্‌রোগে আক্রান্ত ‘মীরাক্কেল’খ্যাত জামিল হোসেন

হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন ‘মীরাক্কেল’-খ্যাত বাংলাদেশের কৌতুক অভিনেতা জামিল হোসেন। বৃহস্পতিবার রাতে ভর্তি হন হাসপাতালে।

জামিল হোসেন।

জামিল হোসেন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ১৪:৫২
Share: Save:

বাংলাদেশের নতুন প্রজন্মের জনপ্রিয় কৌতুক অভিনেতা, ‘মীরাক্কেল’-খ্যাত জামিল হোসেন হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন। জানা গিয়েছে, গত বৃহস্পতিবার রাতে তাঁর অবস্থা গুরুতর হলে তাঁকে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার পরে অভিনেতা-চিকিৎসক এজাজুল ইসলামের পরামর্শে শুক্রবার ভর্তি করা হয় ঢাকার ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে। এখন অবশ্য বিপদ কাটিয়ে উঠে কিছুটা ভাল আছেন শিল্পী।

বাংলাদেশের টেলিভিশন নাটকের শিল্পীদের সংগঠন অভিনয়শিল্পী সঙ্ঘের বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জামিল। সংগঠনের আইন ও কল্যাণ সম্পাদক অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর জামিলের অসুস্থতার খবর জানান নেটমাধ্যমে। সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছিলেন ঊর্মিলা। তাতে শয্যাশায়ী জামিল নিজেই জানিয়েছেন তিনি ভাল আছেন এবং সকলের আশীর্বাদ চাইছেন।

ঊর্মিলা জানান, জামিল হোসেনের অ্যাঞ্জিয়োগ্রাম করা যায়নি। তাঁর ১০৩ ডিগ্রি জ্বর এবং প্রেশার (৯০/৬০) লো ছিল। জ্বর কমলে অ্যাঞ্জিয়োগ্রাম করা হবে। শিল্পীর অবস্থা স্থিতিশীল বলেও জানিয়েছেন তিনি।

বাংলাদেশের সিলেটের ফেঞ্চুগঞ্জে বেড়ে ওঠা জমিলের। ‘মীরাক্কেল’-এ প্রতিযোগী হিসেবে তাঁর কৌতুক তাঁকে পশ্চিমবঙ্গেও জনপ্রিয় করেছে। বাংলাদেশে নাটক-টেলিফিল্মের পাশাপাশি এখন ছবিতেও কাজ করছেন জামিল। জনপ্রিয় অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করছে উদ্বিগ্ন শিল্পীমহল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Comedian Jamil Hossain Heart Attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE