×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ জানুয়ারি ২০২১ ই-পেপার

মিশর ঘুরতে গেল টিম ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’, যোগ দিলেন ‘কমেডি কিং’ আসরানি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা২২ নভেম্বর ২০২০ ১৮:১৯
 ঘরে ঘরে হাসি ফেরাতেই স্টার জলসা এনেছে কমেডি শো 'হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি'

ঘরে ঘরে হাসি ফেরাতেই স্টার জলসা এনেছে কমেডি শো 'হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি'

অতিমারির ভয়ে ঘরবন্দি সবাই। প্রয়োজন ছাড়া চট করে কেউ পা বাড়াচ্ছেন না রাস্তায়। ঘুরতে যাওয়া দূর অস্ত। মুখে হাসিও নেই তাই। ঘরে ঘরে হাসি ফেরাতেই স্টার জলসা এনেছে কমেডি শো 'হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি'। সেই টিম ঘরে বসেই মিশর ঘোরানোর ব্যবস্থা করেছে। সেট জুড়ে তাই মিশরের ব্যাকড্রপ। ইজিপ্টের অ্যাম্বিয়ান্স। দর্শকদের সঙ্গে মানসভ্রমণে সঙ্গ নিচ্ছেন যিশু সেনগুপ্ত, রজতাভ দত্ত, অপরাজিতা আঢ্য আর অঙ্কুশ হাজরা।

মিশর মানেই পিরামিড, মমি, মমির বাক্স। সেখানেই এক বাক্স খুলতে দেখা মিলল বলিউডের এভারগ্রিন কমেডিয়ান আসরানির। তাঁর হাত ধরে কলকাতার কমেডি কমেডি শো-এ এই প্রথম মুম্বই যোগ ঘটল।

বাংলায় কৌতুক কেমন লাগল আসরানির? শো-তেই তিনি মন খুলে উত্তর দিয়েছেন, ‘‘বাংলা প্রতিভার আঁতুড়ঘর। এখানে যে পরিমাণে গুণীজনের দেখা মেলে, পৃথিবীর অন্যত্র তা বিরল।’’

Advertisement

আরও পড়ুন: ফ্যান পেজ থেকে সমস্ত ছবি সরিয়ে নিতে অনুরাগীদের অনুরোধ জায়রার

সেই আবেগেই ২১ এবং ২২ তারিখ দু’দিন ধরে কমেডি কিং বাংলার রসিকজনদের সঙ্গে।

তাঁকে পেয়ে আনন্দিত টিম হাসিওয়ালাও। প্রত্যেক বিচারক স্বতঃস্ফূর্তভাবে জানিয়েছেন, ভাষার ভিন্নতা সত্যেও এই বয়সে তাঁদের সঙ্গে বসে প্রত্যেকটি জোক উপভোগ করেছেন আসরানিজি। প্রসঙ্গত, ‘শোলে’, ‘মেরে আপনে’, ‘কোশিস’, ‘বাবুর্চি’, ‘চুপকে চুপকে’-র মতো অজস্র ছবিতে আসরানি তাঁর প্রতিভার স্বাক্ষর রেখেছেন।

আরও পড়ুন: যত কাণ্ড ক্রিসমাসেই! ডিসেম্বরে সৃজিতের হাত ধরে ফিরছেন ফেলুদা

Advertisement