Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Honey Singh in Legal Trouble

গার্হস্থ্য হিংসার পর এ বার অপহরণ ও নির্যাতনের অভিযোগ! ফের আইনি জটে হানি সিংহ

ফের বিতর্কের কেন্দ্রে র‌্যাপ তারকা ইয়ো ইয়ো হানি সিংহ। এ বার র‌্যাপারের বিরুদ্ধে অপহরণ ও নির্যাতনের অভিযোগ। মুম্বইয়ের বিকেসি থানায় দায়ের অভিযোগ।

Complaint filed against Yo Yo Honey Singh for allegedly assaulting and kidnapping a man.

মুম্বইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সের পুলিশ স্টেশনে হানি সিংহের বিরুদ্ধে দায়ের অভিযোগ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৭:৩৬
Share: Save:

ফের শিরোনামে র‌্যাপার হানি সিংহ। আবারও বিতর্কের কেন্দ্রবিন্দুতে দেশের অন্যতম জনপ্রিয় র‌্যাপতারকা। এ বার তাঁর বিরুদ্ধে অপহরণ ও নির্যাতনের অভিযোগ। মুম্বইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সের পুলিশ স্টেশনে দায়ের অভিযোগ। এক ইভেন্ট কোম্পানির ম্যানেজারের অভিযোগ, তাঁকে অপহরণ করে তাঁর উপর নির্যাতন চালিয়েছেন হানি সিংহ ও তাঁর বেশ কিছু সহযোগী।

আপাতত নিজের নতুন অ্যালবামের প্রচারে ব্যস্ত হানি সিংহ। তবে অ্যালবামের থেকে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চা সমাজমাধ্যমে। ইতিমধ্যেই টিনা থান্ডানির সঙ্গে তাঁর বিচ্ছেদ উঠে এসেছে শিরোনামে। বিচ্ছেদের দিন কয়েক পরেই অভিনেত্রী নুসরত ভারুচার সঙ্গে হাত ধরে নাইট ক্লাব থেকে বেরোতে দেখা গিয়েছে র‌্যাপ তারকাকে। এ বার তাঁর বিরুদ্ধে অপহরণ ও নির্যাতনের অভিযোগ তুললেন এক ইভেন্ট কোম্পানির ম্যানেজার বিবেক রমণ। তাঁর অভিযোগ, হানির সঙ্গে টাকাপয়সার লেনদেন সংক্রান্ত বিবাদের কারণে ১৫ এপ্রিল তাঁর অনুষ্ঠান বাতিল করেন তিনি। এর পরই হানি ও তাঁর সহযোগীরা তাঁকে অপহরণ করেন এবং তাঁর উপর নির্যাতন করেন। সেই মর্মেই বিকেসি পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছেন বিবেক রমণ। যদিও এ বিষয়ে হানি সিংহের তরফে কোনও বিবৃতি এখনও দেওয়া হয়নি।

খুব শীঘ্রই ইয়ো ইয়ো হানি সিংহকে নিয়ে তৈরি একটি তথ্যচিত্র মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। সেখানে র‌্যাপের দুনিয়ার তাঁর আত্মপ্রকাশ থেকে তাঁর জীবনযাপন ও নিজের মানসিক অবসাদের কথা জানিয়েছেন তিনি। এর আগেও একাধিক বার আইনি জটিলতায় জড়িয়েছেন র‌্যাপতারকা। নিজের গানে বার বার আপত্তিকর শব্দ ব্যবহারের কারণেও অভিযোগ দায়ের হয়েছিল তাঁর বিরুদ্ধে। সম্প্রতি একাধিক সাক্ষাৎকারে সেই অভিযোগ নিয়েও মুখ খোলেন হানি সিংহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE