Advertisement
০৩ মার্চ ২০২৪
Kisi Ka Bhai Kisi Ki Jaan Premier

যশ চোপড়ার স্ত্রী পামেলা চোপড়ার প্রয়াণ, বাতিল ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর প্রিমিয়ার

৭৪ বছর বয়সে প্রয়াত হলেন যশ চোপড়ার স্ত্রী পামেলা চোপড়া। তাঁর প্রয়াণে শোকস্তব্ধ গোটা বলিউড। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির প্রিমিয়ার বাতিল করলেন সলমন খান।

 Salman Khan’s Kisi Ka Bhai Kisi Ki Jaan premier cancelled after Pamela Chopra’s death

প্রয়াত পামেলা চোপড়ার প্রতি শ্রদ্ধা জানিয়ে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির প্রিমিয়ার বাতিল করলেন সলমন খান। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৬:৪৪
Share: Save:

প্রয়াত কিংবদন্তি পরিচালক-প্রযোজক যশ চোপড়ার স্ত্রী পামেলা চোপড়া। বৃহস্পতিবার সকালে মেলে তাঁর প্রয়াণের খবর। গত সপ্তাহ দুয়েক ধরে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। ক্রমশ শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল তাঁর। ভেন্টিলেশনে দিয়েও শেষরক্ষা হয়নি। বৃহস্পতিবার শেষ নিশ্বাস ত্যাগ করেন পামেলা চোপড়া। বেলা ১১টা নাগাদ তাঁর শেষকৃত্য সম্পন্ন হয় মুম্বইয়ে। জানানো হয় যশরাজ ফিল্মসের সমাজমাধ্যমের পাতায়। যশ চোপড়ার স্ত্রী পামেলা চোপড়ার প্রয়াণের শোকস্তব্ধ গোটা বলিউড। প্রয়াত পামেলা চোপড়ার প্রতি শ্রদ্ধা জানিয়ে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির প্রিমিয়ার বাতিল করলেন সলমন খান।

বৃহস্পতিবার মুম্বইয়ে ওয়াইআরএফ স্টুডিয়োয় প্রিমিয়ার অনুষ্ঠান হওয়ার কথা ছিল। সেখানে উপস্থিত থাকার কথা ছিল গোটা বলিউডের। কিন্তু হঠাৎ এমন ঘটনা ঘটে যাওয়ায় বাতিল করা হল ছবির প্রিমিয়ার। খবর, পামেলা চোপড়ার প্রয়াণের খবর পাওয়া মাত্রই প্রিমিয়ার বাতিলের সিদ্ধান্ত নেন সলমন খান। যশরাজ ফিল্মসের সঙ্গে সলমনের সম্পর্ক বহু দিনের। তারকার অন্যতম সফল ও জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজ়ি ‘টাইগার’-এর প্রযোজক ওয়াইআরএফ। চলতি বছরেই মুক্তি পেতে চলেছে ওই ফ্র্যাঞ্চাইজ়ির় তৃতীয় ছবি ‘টাইগার ৩’।

কিংবদন্তি পরিচালক যশ চোপড়ার স্ত্রী ছাড়াও অন্য পরিচয় ছিল পামেলা চোপড়ার। প্লেব্যাক করার পাশাপাশি চিত্রনাট্য লেখার কাজেও হাত লাগিয়েছিলেন তিনি। যশরাজ প্রযোজিত বহু ছবিতে গান গেয়ে দর্শকের মন জয় করেছিলেন পামেলা। পোশাক পরিকল্পনা থেকে শুরু করে সহ-প্রযোজনার কাজও করেছেন তিনি। চলতি বছরে নেটফ্লিক্সের তথ্যচিত্র ‘দ্য রোম্যান্টিক্‌স’-এও দেখা গিয়েছিল পামেলাকে। সেখানে প্রয়াত স্বামীর স্মৃতিচারণও করেন পামেলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE