Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Aaradhya Bachchan Moves To Delhi HC

তাকে নিয়ে ভুয়ো খবরের ছড়াছড়ি, ১১ বছর বয়সেই আদালতে নালিশ অমিতাভ বচ্চনের নাতনির!

অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের মেয়ে আরাধ্যা। অমিতাভ বচ্চনের নাতনি। তাকে নিয়ে নানা জায়গায় নানা ভুয়ো খবর। রাশ টানতে এ বার নিজেই আদালতে গেল সে।

Amitabh Bachchan’s granddaughter Aaradhya Bachchan moves to Delhi High Court against YouTube tabloid for reporting fake news on her health.

নিজেকে নিয়ে একের পর এক ভুয়ো খবর, রাশ টানতে আদালতে আরাধ্যা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ২১:৩৭
Share: Save:

মাত্র ১১ বছর বয়স তার। কৈশোরেও এখনও পা রাখেনি সে। তার আগেই আদালতে পা রাখল আরাধ্যা বচ্চন। বিগ বি-র নাতনি সে, ১১ বছর বয়সেই তাই এত বড় পদক্ষেপ অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের মেয়ের। খবর, এক ইউটিউব চ্যানেলে তার স্বাস্থ্য সম্পর্কে ভুয়ো খবর প্রচার করা হয়েছে। সেই চ্যানেলের বিরুদ্ধেই নালিশ ঠুকেছে আরাধ্যা। তার অভিযোগের ভিত্তিতে দিল্লি হাই কোর্টে উঠেছে সেই মামলা। আগামী ২০ এপ্রিল শুনানি রয়েছে সেই মামলার।

তারকা-সন্তান আরাধ্যা বচ্চন। তাও যে সে তারকা নয়! অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের মেয়ে, অমিতাভ বচ্চনের নাতনি। ছোটবেলা থেকেই ক্যামেরার সামনে কেটেছে তার জীবন। আরাধ্যা বড় হয়েছে একাধিক নামজাদা অনুষ্ঠানের লাল গালিচায় হেঁটে। মা ঐশ্বর্যার সঙ্গে গিয়েছে কান চলচ্চিত্র উৎসবের মতো তাবড় আন্তর্জাতিক মঞ্চে। বিভিন্ন ছবির প্রিমিয়ার থেকে নামী-দামি অনুষ্ঠানেও সব সময় মেয়েকে নিয়েই হাজির হয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। সম্প্রতি নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টারের উদ্বোধনেও মা ঐশ্বর্যার সঙ্গে উপস্থিত ছিল মেয়ে আরাধ্যা। ভবিষ্যতে আরাধ্যা যে পেশাই বেছে নিক না কেন, ক্যামেরার সামনে এখন থেকেই বেশ স্বচ্ছন্দ সে। তবে, নিজের বিষয়ে ভুয়ো খবর শুনতে নারাজ অভিষেক-ঐশ্বর্যা কন্যা। তাই নাবালিকা হলেও নিজের জীবন ও স্বাস্থ্য বিষয়ে ভুয়ো খবর ছড়ানোয় রাশ টানতে আদালতের দ্বারস্থ আরাধ্যা বচ্চন।

এর আগে একাধিক বার সমাজমাধ্যমে বিভিন্ন কারণে ট্রোলিংয়ের শিকার হয়েছে আরাধ্যা। বাবা হিসাবে বার বার এ রকম ঘটনার বিরুদ্ধে মুখ খুলেছেন অভিষেক বচ্চন। তবে, এই প্রথম নিজে কোনও পদক্ষেপ করল আরাধ্যা। আগামী ২০ এপ্রিল দিল্লি হাই কোর্টে শুনানি রয়েছে আরাধ্যার দায়ের করা মামলার। আপাতত দিল্লি হাই কোর্টের সেই রায়ের দিকে নজর সবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE