Advertisement
১৮ মে ২০২৪
Sahil Khan in Legal Trouble

মহিলাকে প্রাণে মারার হুমকির অভিযোগ, এফআইআর দায়ের ‘স্টাইল’ খ্যাত অভিনেতার বিরুদ্ধে

সমাজমাধ্যমে এক মহিলাকে নিয়ে একের পর এক আপত্তিকর পোস্ট। সঙ্গে তাঁকে প্রাণের মারার হুমকির অভিযোগ। মুম্বইয়ে এফআইআর দায়ের অভিনেতা সাহিল খানের বিরুদ্ধে।

FIR filed against Style fame actor Sahil Khan accused of extortion and threatening a woman.

মহিলাকে হেনস্থা ও হুমকির অভিযোগে বলিউড অভিনেতা সাহিল খানের বিরুদ্ধে এফআইআর দায়ের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ২১:০৭
Share: Save:

আইনি ফাঁসে বলিউড অভিনেতা সাহিল খান। এক মহিলাকে ক্রমাগত হুমকি দেওয়া ও হেনস্থা করার অভিযোগ তাঁর বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করা হয়েছে ওই অভিনেতার বিরুদ্ধে। মুম্বইয়ের ওশিয়ারা পুলিশ স্টেশনে ভারতীয় দণ্ডবিধির ৫০০, ৫০১, ৫০৪, ৫০৬, ৫০৯ ধারায় দায়ের করা হয়েছে অভিযোগ। শুধু হেনস্থা ও হুমকির অভিযোগই নয়, জোরজুলুম করে টাকা আদায়েরও অভিযোগ রয়েছে সাহিলের বিরুদ্ধে।

খবর, ৪৩ বছর বয়সি এক মহিলাকে বার বার হুমকি দিয়ে যাচ্ছেন সাহিল। তাঁকে নিয়ে সমাজমাধ্যমের পাতায় নাকি একাধিক মানহানিকর পোস্টও করেছেন অভিনেতা। অভিযোগকারিণী ওই মহিলার দাবি, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে অভিনেতা ও তাঁর এক মহিলা বন্ধুর সঙ্গে টাকা-পয়সা নিয়ে ঝামেলা হয়েছিল তাঁর। তার পর থেকেই নাকি তাঁকে ক্রমাগত হেনস্থা ও হুমকির সম্মুখীন হতে হয়েছে সাহিলের হাতে। অবশেষে অতিষ্ঠ হয়েই ওশিয়ারা পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। অভিযোগকারিণীর দাবি, তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকিও দিয়েছেন অভিনেতা ও তাঁর বান্ধবী। শুধু তা-ই নয়, সমাজমাধ্যমে একের পর এক মানহানিকর পোস্টও করেছেন তাঁরা, অভিযোগ ওই মহিলার। তাঁর অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে মুম্বইয়ের ওশিয়ারা পুলিশ স্টেশনে।

এই প্রথম নয়, এর আগেও একাধিক বার আইনি জটিলতায় পড়েছেন বলিউড অভিনেতা সাহিল খান। ২০২১ সালে এক জিম প্রশিক্ষককে হেনস্থা করা ও আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। ২০১৪ সালে বলিউড অভিনেত্রী সানা খানের প্রেমিক ইসমাইল খানকে মারধর করার অভিযোগও ওঠে সাহিলের বিরুদ্ধে। মিস্টার ইন্ডিয়া খেতাব জেতার পরে ‘স্টাইল’, ‘এক্সকিউজ় মি’-র মতো ছবিতে কাজ করে নজরে এসেছিলেন সাহিল খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE