Advertisement
১১ মে ২০২৪
kangana ranaut

Kangana Ranaut: বিজেপির হয়ে ইন্দিরাকে অপমান করছেন কেন! কঙ্গনার ‘ইমার্জেন্সি’কে তোপ কংগ্রেসের

‘ধাকড়’ নিয়ে সমস্যা মিটতে না মিটতেই ফের বিপাকে কঙ্গনা রানাউত। নতুন ছবি ‘ইমার্জেন্সি’ নিয়ে কংগ্রেসের রোষের মুখে অভিনেত্রী-পরিচালক।

অবিকল ইন্দিরার মতোই দেখাচ্ছে কঙ্গনাকে।

অবিকল ইন্দিরার মতোই দেখাচ্ছে কঙ্গনাকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ জুলাই ২০২২ ১২:৪৯
Share: Save:

নেতিবাচক প্রচারের শিকার হয়েছিল তাঁর ছবি ‘ধাকড়’। বক্স অফিসে তা মুখ থুবড়ে পড়ার পর থেকেই এমন অভিযোগ কঙ্গনার। সে রেশ কাটতে না কাটতেই আবার বিপাকে অভিনেত্রী-পরিচালক। তাঁর নতুন ছবি ‘ইমার্জেন্সি’ নিয়ে এ বার কংগ্রেসের রোষের মুখে কঙ্গনা।

১৯৭৫ থেকে ১৯৭৭। জরুরি অবস্থা জারি থাকাকালীন ভারতের রাজনৈতিক পরিস্থিতি নিয়েই কঙ্গনার নতুন ছবি ‘ইমার্জেন্সি’। তাতে দেশের তৎকালীন প্রধানমন্ত্রী ইন্দিরা গাঁধীর ভূমিকায় অভিনেত্রী। ছবির পরিচালনাও তাঁরই। ছবির শ্যুটিংয়ের একটি ভিডিয়ো প্রকাশ্যে আসার পরেই হইচই ফেলেছে ‘ইমার্জেন্সি’। কারণ তাতে কাঁচাপাকা চুল, প্রস্থেটিক মেকআপে কঙ্গনাকে অবিকল ইন্দিরার মতোই দেখাচ্ছে।

এর পরেই আসরে নেমেছে কংগ্রেস। মুম্বই সংবাদমাধ্যমের দাবি, এ ছবি নিয়ে জোরালো প্রতিবাদ জানিয়েছে দল। শুধু তা-ই নয়, মধ্যপ্রদেশ কংগ্রেস মিডিয়া শাখার ভাইস প্রেসিডেন্ট সঙ্গীতা শর্মার দাবি, কঙ্গনা এখন ‘বিজেপির এজেন্ট’। বিজেপি সরকারের হয়ে এ ছবির মাধ্যমে ইন্দিরাকে অপমান করে তাঁর ভাবমূর্তি নষ্ট করাই অভিনেত্রী-পরিচালকের লক্ষ্য। সঙ্গীতার আরও দাবি, মুক্তির আগে ছবিটি কংগ্রেসকে দেখতে দিতে হবে।

জবাবে মুখ খুলেছে বিজেপিও। মধ্যপ্রদেশে বিজেপির মুখপাত্র রাজপাল সিং সিসোদিয়ার দাবি, ‘‘দেশের গণতন্ত্রে জরুরি অবস্থা এক কলঙ্কিত অধ্যায়। আর ইন্দিরা গাঁধী নিঃসন্দেহে তাঁর নায়িকা। এ নিয়ে এত চিন্তা করে আর কী হবে!’’

শ্যুটিংয়ের ওই ভিডিয়োটি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন কঙ্গনা নিজেই। সঙ্গে এ-ও জানিয়েছিলেন, এ ছবি ইন্দিরার জীবনীচিত্র নয়। বরং জরুরি অবস্থায় দেশের রাজনৈতিক পরিস্থিতির কাহিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kangana ranaut Emergency Indira Gandhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE