Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Jacqueline Fernandez

জ্যাকলিনের জন্য আগামী ৯ দিন জেলে বসেই উপোস রাখবেন প্রেমিক সুকেশ, কারণ জানালেন নিজেই

জেলে থেকেই বিভিন্ন সময় জ্যাকলিনের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন সুকেশ। এ বার নতুন এক কাণ্ড ঘটাতে চলেছেন এই ‘কনম্যান’।

(বাঁ দিকে) জ্যাকলিন ফার্নান্ডেজ়  (ডান দিকে) সুকেশ চন্দ্রশেখর।

(বাঁ দিকে) জ্যাকলিন ফার্নান্ডেজ় (ডান দিকে) সুকেশ চন্দ্রশেখর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১৯:৫৩
Share: Save:

জেলেবন্দি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়ের প্রেমিক সুকেশ চন্দ্রশেখর। এক সময় তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও ছড়িয়ে পড়ে বিভিন্ন জায়গায়। প্রেমিকাকে দামি দামি উপহারও দিয়েছেন। তার পরই ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় নাম জড়ায় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়ের প্রেমিক সুকেশ চন্দ্রশেখরের। গত দু’বছর ধরে জেলবন্দি তিনি। তবে জেলে থেকেই বিভিন্ন সময় জ্যাকলিনের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন। এ বার জ্যাকলিনের জন্য উপোস করবেন ‘কনম্যান’ সুকেশ।

আগামী কাল থেকেই শুরু নবরাত্রি। এ বার জেলে বসেই নবরাত্রির পুজো করবেন, উপোস রাখবেন সুকেশ। তিনি বলেন, ‘‘জীবনে প্রথম বার উপোস করছি। আমি তোমার জন্য আগামী ৯ দিন নবরাত্রির উপোস রাখব। যাতে কোনও অশুভ শক্তি তোমাকে ছুঁতে না পারে।’’ সম্প্রতি বরুণ ধওয়ান, শাহিদ কপূর, কিয়ারা আডবাণীর সঙ্গে দোহাতে একটি অনুষ্ঠানে যোগ দিতে যান জ্যাকলিন। সেখানে তাঁর প্রেমিকাকে ঠিক কতটা সুন্দর লেগেছে, সেই ব্যাখ্যাও দিয়েছেন সুকেশ।

যদিও সুকেশের কারণে একাধিক বার ইডির (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) প্রশ্নের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। সেই সময় জ্যাকলিন অকপটে স্বীকার করেন, সুকেশ তাঁর জীবন নরকে পরিণত করেছেন। প্রায় দেড় বছর হল জেলবন্দি সুকেশ। জ্যাকলিন যতই হাত সরিয়ে নিন, নিজের প্রেম জাহির করতে কার্পণ্য করছেন না সুকেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE