Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

মাহি কি আগেও বিয়ে করেছিলেন? তুমুল বিতর্ক সোশ্যাল মিডিয়ায়

নিজস্ব সংবাদদাতা
ঢাকা ২৮ মে ২০১৬ ১২:০৩

ঢালিউডের অগ্নিকন্যা মাহিয়া মাহির বিয়ে হয়েছে মাত্র তিনদিন হলো। পারিবারিকভাবে সিলেটের পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন তিনি। সেই বিয়ের মেহেদীর রঙ মুছে যাওয়ার আগেই ফেসবুকে আপলোড করা মাহির কয়েকটি ছবিকে ঘিরে নানা প্রশ্ন উঠেছে। নয়া সংসার জীবনের শুরুতে যেন বিনা মেঘে বজ্রপাত। ফেসবুকে আপ করা ছবিতে দাবি করা হয়েছে, শাওন নামের ময়মনসিংহের একটি ছেলের সাথে তার বিয়ে হয়েছিল। ওইসব ছবিতে মাহিকে বধূ সাজে বসে থাকতে দেখা যাচ্ছে। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে ফুলশয্যায় বরের পাশে বসে আছেন মাহি। তাদের দুজনের গলায় রজনীগন্ধা ফুলের মালা। এ সম্পর্কে অবশ্য মাহির সাফ জবাব- ‘‘ছবিগুলো আমারই। তবে তা ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে। এই ছবি একটি শুটিংয়ের’’।


মাহির যে ছবি নিয়ে বিতর্ক।

Advertisement



বিয়ে নিয়ে আগেই নানা বিতর্কে জড়িয়ে পড়েছিলেন হার্টথ্রুব নায়িকা মাহি। তার মধ্যেই এখন আবার বিয়ের ঠিক তিনদিনের মাথায় "নতুন ছবি" স্ক্যাণ্ডালে চলচ্চিত্রপাড়ায় নতুন আলোচনার জন্ম দিয়েছে। এতে তার প্রিয় মানুষসহ অসংখ্য ভক্তকে এক প্রশ্নের মুখে দাঁড় করিয়ে দিয়েছে। অাসলেও কি ছবিগুলো সত্যি?


মাহির যে ছবি নিয়ে বিতর্ক।



মাহি জানালেন, এ ছবিগুলি এক শ্যুটিংয়ে তোলা। আর শাওন ওই সময় মজা করে এসব ছবি ক্যামেরাবন্দি করেছেন। মাহির ক্ষোভ, “আসলে আমি কখনো মানুষের খারাপ চাইনি। তারপরেও কিছু মন্দ মানুষ আছে; যারা প্রতিমুহূর্তে আমার খারাপ চাইছে।”
তাহলে প্রতিকারের উপায় কী ?
মাহির জবাব, “এসব দেখে আমি আর বসে থাকবো না। এরই মধ্যে সাইবার ক্রাইম আইনের অধীনে মামলা করেছি। আর এই ছবিগুলি নিয়ে যেসব অনলাইন নিউজ করেছে তাদেরকেও সাইবার ক্রাইমের আত্ততায় আনা হবে। সবচেয়ে বড় বিষয় হলো এখন এ সব নিয়ে আমি মোটেও ভাবছি না। বর্তমান সময়টা ভীষণ উপভোগ করছি।”বিয়ের খবর জানিয়ে বাংলাদেশ সিনেমার হার্টথ্রুব কন্যা মাহিয়া মাহি জানিয়ে ছিলেন, গ্রামের সহজ-সরল বোকাসোকা এক যুবককে বিয়ে করতে চলেছেন তিনি। সে কথা সত্যি করে সিলেটি বাসিন্দা মাহমুদ পারভেজ অপুর ঘরসঙ্গী হয়ে মাহি এখন সিলেটে। এ বার থেকে সেখানেই থাকবেন তিনি। বড়পর্দা থেকে একেবারেই বিদায় না নিলেও বছরে দু’একটা ছবিতে অভিনয়ের করবেন বলে জানিয়েছেন মাহি।


মাহির যে ছবি নিয়ে বিতর্ক।



গত মঙ্গলবার উত্তরার নিজের বাড়িতেই পাত্র-পাত্রীর পরিবারের উপস্থিতিতে মাহিয়া মাহি পারিবারিক ভাবে বিয়ের পর্ব শেষ করেছেন। মাহির বর চলচ্চিত্রের কোনও নায়ক নন। পেশায় ব্যবসায়ী পারভেজ সিলেটের বাসিন্দা। চার বছর ধরে মাহি ও অপুর যোগাযোগ ছিল। চলছিল মন দেওয়ানেওয়া।

বিয়ের দিন সন্ধ্যায় মাহির স্বামী অপু সংবাদমাধ্যমের সামনেই মাহিকে ‘আপনি’ ও ‘আপু’ বলে সম্বোধন করেন। বিষয়টি তাৎক্ষণিক ভাবে মিডিয়ার চোখ আড়াল করা গেলেও, সম্প্রতি একটি টেলিভিশন ফুটেজ ফেসবুকে ভাইরাল হয়েছিল। ভিডিওটিতে দেখা যায়, মাহির স্বামী অপু বলছেন, “আমি (মাহিকে) কোথাও নিয়ে যাইনি। উনি, আপু যে জায়গায় আছেন সেখানেই থাকবেন, আপনাদের মাঝে।”


মাহির যে ছবি নিয়ে বিতর্ক।



এ দিকে বিয়ের পর গত বৃহস্পতিবার সকালে সিলেটে নিজের শ্বশুরবাড়িতে উঠেছেন মাহি। মাহি-অপুর রিসেপশন আগামী ২৪ জুলাই।

দেখুন, মাহির বিয়ের সম্পূর্ণ অ্যালবাম

আরও পড়ুন

Advertisement