• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কর্ণর বাড়িতেও করোনার হানা

Karan Johar
কর্ণ জোহর।

সম্প্রতি টুইট করে পরিচালক কর্ণ জোহর জানিয়েছেন যে, তাঁর বাড়ির দু’জন কর্মী করোনায় আক্রান্ত। কর্ণর বিল্ডিংয়েই তাঁদের কোয়রান্টিনে থাকার আলাদা ব্যবস্থা করা হয়েছে। বাড়ির বাকি সদস্যদেরও সোয়্যাব টেস্ট করা হয়েছে। তার রিপোর্ট অবশ্য নেগেটিভ এসেছে।

এর আগে বনি কপূরের বাড়িতেও তিন পরিচারক করোনায় আক্রান্ত হন। বলিউডের অভিনেতা থেকে শুরু করে পরিচালকরা এই অতিমারির থাবা থেকে সুরক্ষিত থাকার জন্য সতর্কবার্তা দিলেও তাঁদের বাড়িতেই করোনার হানা। সে কারণেই প্রশ্ন উঠছে, তারকারা কি স্রেফ মুখেই সতর্কতার বুলি আওড়াচ্ছেন? সেলেবরা ঘরবন্দি থাকলেও, বাড়ির বিভিন্ন কাজে পরিচারকদেরই বাইরে বেরোতে হচ্ছে। সে ক্ষেত্রে তাঁরা কতটা সুরক্ষাবিধি মানছেন, তা নিয়ে সন্দেহ তৈরি হয়েছে। তবে একটাই ভরসা যে, করোনার বিষয়টি গোপন না করে তৎক্ষণাৎ উপযুক্ত ব্যবস্থা নিয়েছে কপূর ও জোহর পরিবার।

বিএমসি-র কর্মীরা এসে কর্ণের পুরো বাড়ি স্টেরিলাইজ় ও স্যানিটাইজ় করেন। কর্ণ এ-ও জানিয়েছেন যে, তাঁর পরিবারের সকলের রিপোর্ট নেগেটিভ এলেও সমাজের সুরক্ষার স্বার্থে আগামী ১৪ দিন তাঁরা আইসোলেশনেই থাকবেন। আক্রান্ত সদস্যদের চিকিৎসার দায়িত্বও নিয়েছেন পরিচালক নিজে। তাঁর মা হিরু জোহরের স্যানিটাইজ়েশনের প্রক্রিয়ার ভিডিয়ো ভাইরাল হয়েছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন