• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘এখানেও ড্রেসকোড’! সাদা পোশাকে হাততালি দিয়ে ট্রোলড বচ্চন পরিবার

bacchan family
সপরিবারে বচ্চন। ছবি-টুইটার।

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে রবিবার দেশ জুড়ে জনতা কার্ফুর ডাক দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর্জি জানিয়েছিলেন, ওই দিন বিকেল ৫টায় চিকিৎসক, স্বাস্থ্যকর্মীদের মতো জরুরি পরিষেবার সঙ্গে যুক্তদের ধন্যবাদ জানাতে হাততালি দিতে বা ঘণ্টা বাজাতে বা সেই রকম কিছু করতে।

প্রধানমন্ত্রীর আর্জি মেনে, রবিবারঘড়ির কাঁটায় বিকেল পাঁচটা বাজতেই ‘জলসার’ ছাদ থেকে সপরিবারে হাততালি দিয়েছিলেন অমিতাভ বচ্চন। ঘণ্টা বাজিয়েছিলেন ঐশ্বর্য। সব ঠিকই ছিল, কিন্তু বাধ সাধল বচ্চন পরিবারের ‘ড্রেস কোড’। হাততালির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ট্রোলে ছেয়ে গেল কমেন্ট সেকশন।

আরব সাগরের বুকে সূর্য অস্ত যেতে তখনও ঢের দেরি। মুম্বইয়ের বাসভবনের ছাদে একেএকেউপস্থিত হলেন অমিতাভবচ্চন, ঐশ্বর্য-অভিষেক সহ গোটা বচ্চন পরিবার। সারা দেশের সঙ্গে ধন্যবাদ জানালেন, সেই সব মানুষদের, যাঁরা এই চরম দুঃসময়ে মানুষের সেবা করে যাচ্ছেন। কিন্তু অমিতাভ থেকে ঐশ্বর্য— সবাই পরেছিলেন সাদা রঙের পোশাক। আর তাতেই ‘অবাক’ নেটাগরিকদের একাংশ।

আরও পড়ুন- করোনা কাঁটা: গৃহবন্দি, আরও কাছাকাছি অঙ্কুশ-ঐন্দ্রিলা 

বচ্চনের টুইট 

একজন লেখেন, “কিছুতেই বুঝতে পারছি না সবাই কেন সাদা রঙের পোশাক পরে রয়েছেন?” আর একজনের সরস বক্তব্য, “বচ্চন পরিবার কি ঘণ্টা বাজানোর জন্যও ড্রেসকোড মেনে চলেন?” যদিও এই সব ট্রোলিংয়ের এখনও কোনও জবাব দেয়নি বচ্চন পরিবার।

ট্রোলে ছেয়েছে দেয়াল 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন