• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বেঁচে থাকার মানে কি শুধুই অর্থের পিছনে দৌড়নো? ভাবাচ্ছে প্রদীপের শর্টফিল্ম

main
সপরিবারে প্রদীপ।

ঘুম থেকে ওঠা, স্কুল, কলেজ, অফিস কিংবা দৈনন্দিন কাজ সেরে ঘরে ফেরা, ডিনার, ঘুম। অভ্যাসের আবর্তে এ ভাবেই পেরিয়ে যায় একটার পর একটা দিন। ক্রমশ যান্ত্রিক হতে থাকা পৃথিবীতে আলগা হতে থাকে পরিবারের বাঁধন। বিশ্বজোড়া করোনা আতঙ্কের মাঝে লকডাউন যেন এই সাদা কালো জীবনে নতুন প্রাণের সঞ্চার করেছে, তা আপাত দৃষ্টিতে সে লকডাউন যতই বিরক্তিকর দেখাক না কেন। অধিকাংশ অফিসই বন্ধ, কিংবা ওয়ার্ক ফ্রম হোম মোডে, হাতে পাওয়া বাড়তি সময়টায় পরিবারের মানুষগুলো আবার কাছে পাওয়া, তাদের সঙ্গে সময় কাটানোর অবকাশ। এই বিষয়ের উপর ভিত্তি করেই শেডস্ অব কালার্স নামে একটি শর্ট ফিল্ম বানিয়ে ফেলেছেন রুপোলি পর্দার চেনা মুখ প্রদীপ ধর। সহ-অভিনেতা স্ত্রী স্বর্ণালী, ছেলে ভূমিশ।

প্রদীপ বলছিলেন, "এই লকডাউনই হঠাৎ করে বুঝিয়ে দিল পরিবারের গুরুত্বটা। পরিবারের ছোট ছোট মুহূর্তগুলো যেন এক একটি সম্পদ। কীসের পিছনে দৌড়চ্ছি আমরা? টাকা-পয়সা? এর চেয়ে অনেক বেশি মূল্যবান মুহূর্তগুলো। যে গুলো অক্ষয়। বছরের পর বছর আমাদের সঙ্গে রয়ে যাবে।" লকডাউন বিধি না ভেঙে গোটা সিনেমাটার প্রি থেকে পোস্ট প্রোডাকশন হয়েছে ঘরের ভিতরেই। প্রদীপ নিজেই চিত্রনাট্য লিখেছেন। সম্পাদনা করেছেন অভিনব হালদার। 

এই দ্রুতগতির পৃথিবীতে বেঁচে থাকার মানে কি শুধুই অর্থের পিছনে দৌড়নো? যন্ত্রমানব হয়ে পড়া? সফল হওয়া কি একেই বলে? আপনাকে ভাবাবে এই স্বপ্ন দৈর্ঘ্যের ছবি। 

আরও পড়ুন- করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরুণ ধওয়নের মাসির! 

দেখে নিন শর্টফিল্মটি 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন