Advertisement
০২ মার্চ ২০২৪
Ambarish Bhattacharya

চিংড়ি সংবাদ

খাদ্যরসিক হলেও অম্বরীশ বাস্তবে এমন কিছুই করেননি।

অম্বরীশ

অম্বরীশ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২০ ০১:০৪
Share: Save:

ফ্রিজে রাখা মাছ মুখে রোচে না! তাই এই লকডাউনের সময়েও গলদা চিংড়ি কিনতে বেরোলেন অম্বরীশ ভট্টাচার্য। মূলত তাঁর জন্যই মাছওয়ালা গলদা এনেছেন। বেরনোর মুখেই ফোন এল একটি নিউজ চ্যানেল থেকে। সঞ্চালক তাঁকে প্রশ্ন করলেন, ‘‘এই লকডাইনের বাজারে দিন আনা দিন খাওয়া মানুষগুলোর নিদারুণ অবস্থা। কী ভাবে বাঁচবেন এঁরা? এ বিষয়ে তাঁর মতামত কী? অম্বরীশ উত্তরে তাঁর মতামত দিলেন, মানুষকে এগিয়ে আসার। দরকারে অল্প খেয়ে, কৃচ্ছ্রসাধন করে তাঁদের মুখে অন্ন তুলে দিতে হবে। সাক্ষাৎকার শেষ হতেই তিনি ছুটলেন গলদা কিনতে!

খাদ্যরসিক হলেও অম্বরীশ বাস্তবে এমন কিছুই করেননি। পুরোটাই একক অভিনয় করেছেন দেবেশ চট্টোপাধ্যায়ের পরিচালনায় দু’মিনিটের কোয়রান্টাইন শর্টফিল্ম ‘গলদা চিংড়ি’-তে। ফিল্মে তিনি নাট্যকার কল্লোল চট্টোপাধ্যায়। স্ক্রিপ্ট লেখা, অভিনয়, সম্পাদনা সবটাই হয়েছে ঘরে বসে। ‘‘খাওয়াদাওয়ার প্রসঙ্গ আছে বলেই দেবেশদা আমার কথা ভেবেছেন। স্ক্রিপ্ট ও শর্ট ডিভিশনটা ই-মেল করে দিয়েছিলেন। আইফোনে শুট করেছেন প্রসেনজিৎ চক্রবর্তী। সম্পাদনা দেবেশদা করেছেন,’’ বললেন অম্বরীশ। তিনিও কি বেরচ্ছেন মাছের সন্ধানে? ‘‘একেবারেই নয়। দুশ্চিন্তায় খাওয়ার ইচ্ছেই চলে গিয়েছে আমার,’’ বললেন অভিনেতা।

আরও পড়ুন: বিয়ে কবে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE