• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শুটিংয়ের মাঝপথেই করোনায় আক্রান্ত সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী

TV actress Navya Swamy tests positive for COVID 19
নব্যা স্বামী।

চলছিল পুরোদস্তুর শুটিং। এরই মাঝে করোনা আক্রান্ত হলেন টেলি সিরিয়ালের জনপ্রিয় মুখ নব্যা স্বামী। আপাতত তিনি গৃহ পর্যবেক্ষণে রয়েছেন। শুধু তাই নয়, সেলফ আইসোলেশনে রয়েছেন ধারাবাহিকটির বাকি টিম মেম্বারও। 

গত মাসের মাঝামাঝি টলিউডের মতোই দক্ষিণী ছবি-ধারাবাহিকের শুটিং-ও শুরু হয়েছে। নব্যা তেলুগু ধারবাহিকের অত্যন্ত পরিচিত মুখ। বর্তমানে তিনি 'না পেরু মীনাক্ষী' নামে এক ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন। তিনি জানান, দিন কয়েক আগে হঠাৎই তাঁর মাথাব্যথা শুরু হয়। জ্বর-সর্দিকাশি না থাকলেও ডাক্তারের পরামর্শে তিনি কোভিড পরীক্ষা করালে তা পজিটিভ আসে। এর পরেই হোম আইসোলেশনে চলে যান তিনি। শুটিং চলাকালীন যে বা যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁরা প্রত্যেকেই আপাতত পর্যবেক্ষণে রয়েছেন বলে জানা গিয়েছে। 

শারীরিক ভাবে আপাতত সুস্থ থাকলেও মানসিক ভাবে ভেঙে পড়েছেন তিনি। তাঁর কথায়, "যেদিন জানতে পারি, সারারাত ধরে কেঁদেছি। ঘুমোতে পারিনি। মা এখনও কাঁদছে। আমার কো-স্টার, ক্রিউদের সমস্যায় ফেলে দিলাম। নিজেকে খুব অপরাধী মনে হচ্ছে"।  এত সতর্কতা নেওয়া সত্ত্বেও কী ভাবে করোনা আক্রান্ত হলেন তিনি তা বুঝে উঠতে পারছেন না নব্যা। 

গত মাসের মাঝামাঝি সময় থেকেই ছন্দে ফিরতে শুরু করেছে গ্ল্যামার জগত। মাস্ক পরে, বিধিনিয়ম মেনেই হচ্ছে শুটিং। তবে নব্যার ঘটনায় ভয় ঢুকছে অভিনেতা- কলাকুশলীদের মধ্যে। টিমের এক জনের করোনা পজিটিভ আসা মানে যে সবাইকেই চলে যেতে হবে আইসোলেশনে তা বেশ বুঝতে পারছেন তাঁরা। 

আরও পড়ুন- ‘শ্রীময়ী-রোহিতরা এক হয় না, মা-কাকিমার প্রেমিক ফিরলে মানতে পারবেন সবাই?’

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন