Advertisement
৩০ মে ২০২৪
kaushik gangopadhyay

করোনা আক্রান্ত কৌশিক-পুত্র উজান গঙ্গোপাধ্যায়

কৌশিক আপাতত শহরের বাইরে। বোলপুরে শ্যুট করছেন পরিচালক। তবে উজানের মা অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায় আপাতত কলকাতাতেই রয়েছেন।

উজান গঙ্গোপাধ্যায়।

উজান গঙ্গোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ১০:৩২
Share: Save:

ফের করোনার থাবা টলিউডে। এ বার আক্রান্ত হলেন কৌশিক গঙ্গোপাধ্যায়ের পুত্র এবং অভিনেতা উজান গঙ্গোপাধ্যায়।

কৌশিক আপাতত শহরের বাইরে। বোলপুরে শ্যুট করছেন পরিচালক। তবে উজানের মা অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায় কলকাতাতেই রয়েছেন। তাঁরও করোনা পরীক্ষা করানো হয়। তবে ফল নেতিবাচক আসে।

করোনা আক্রান্ত হওয়া নিয়ে নেটমাধ্যমে কোনও পোস্ট করেননি উজান। আনন্দবাজার ডিজিটালের পক্ষ থেকে তাঁকে যোগাযোগ করা হলে অভিনেতা জানান, “আমি জানতাম বিগত কয়েকদিনে কাদের সংস্পর্শে এসেছি, তাই তাঁদের আমি নিজেই জানিয়ে দিয়েছিলাম। ফেসবুক বা ইনস্টাগ্রামে আর কিছু পোস্ট করিনি।”

এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে উজানের। জ্বরে ভুগছিলেন অভিনেতা। সপ্তাহখানেক কোনও রকম গন্ধের অনুভূতি ছিল না অভিনেতার। বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন তিনি। ৩ দিন পরেই শেষ হতে চলেছে বন্দিদশা। এই মুহূর্তে বিশেষ কোনও শারীরিক অসুবিধা নেই তাঁর। উজান জানিয়েছেন, ভবিষ্যতে কোভিডের টিকাও নেবেন তিনি।

টলিপাড়ায় জিৎ এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় করোনায় আক্রান্ত। গত মঙ্গলবার নিজেদের ইনস্টাগ্রামের মাধ্যমেই সে কথা জানিয়েছেন দুই তারকা। তার আগে সপরিবার করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়। এ ছাড়াও ভরত কল, শ্রুতি দাস, ঋতব্রত মুখোপাধ্যায়দের শরীরেও বাসা বেঁধেছে এই ভাইরাস। সময়ের সঙ্গে দীর্ঘ হচ্ছে টলিউডের করোনা আক্রান্তদের তালিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE