Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Akshay Kumar

Akshay Kumar: ঘরে বসে নিজেই করে নিতে পারেন করোনা পরীক্ষা, দেখিয়ে দিলেন অক্ষয়

ভারতের প্রথম অ্যান্টিজেন্ট টেস্ট কিটের বিশেষ পদ্ধতিতে এখন বাড়িতে বসেই করোনা পরীক্ষা সম্ভব। তারই প্রচারে অংশ নিয়েছেন অভিনেতা।

অক্ষয় কুমার।

অক্ষয় কুমার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২১ ১২:০৯
Share: Save:

স্কুল-কলেজে পরীক্ষা মানেই ক্লাসে অক্ষয় কুমার নেই! বন্ধুদেরও পরীক্ষা হলের ধারপাশে ঘেঁষতে দিতেন না। আর এখন? নিজেই ঘরে বসে পরীক্ষা দিচ্ছেন। বন্ধুরাও পরীক্ষা দিয়ে ফলাফল না জানালে তাঁদের বাড়িতে ঢুকতে দিচ্ছেন না। হঠাৎ কেন এত বড় পরিবর্তন অভিনেতার?

সবটাই অক্ষয় খোলসা করেছেন ইনস্টাগ্রামে। ভারতের প্রথম অ্যান্টিজেন্ট টেস্ট কিটের বিশেষ পদ্ধতিতে এখন বাড়িতে বসেই করোনা পরীক্ষা সম্ভব। তারই প্রচারে অংশ নিয়ে অভিনেতার দাবি, সুরক্ষিত থাকলে তবেই বন্ধুত্ব বজায় থাকবে। পাশাপাশি একটি ছোট্ট ভিডিয়োয় তিনি সাফ জানিয়েছেন, অতিমারির দাপটে দিন বদলেছে। স্কুল-কলেজের দিন আর নেই। ‘কোভি সেল্ফ’-এর সাহায্যে এখন ঘরে বসে নিজেই নিজের সুস্থতার পরীক্ষা দিচ্ছেন তিনি। কখন কী হয়! বলা যায় না।

অভিনেতার আরও দাবি, ফলাফল নেগেটিভ এলে তবেই তিনি কোথাও যাচ্ছেন। কাউকে তাঁর বাড়িতে আসতে দিচ্ছেন। অথবা কোনও কাজে হাত দিচ্ছেন। ভিডিয়ো পোস্টের সঙ্গে তিনি নিজের মতামতও লিখে জানিয়েছেন, ‘স্কুলে আমিই বন্ধুদের বলতাম, পরীক্ষা দিতে হবে না। সেই আমিই এখন জোর করে সবাইকে পরীক্ষা দেওয়ার কথা বলছি’।

সেই মতো ভিডিয়োয় দেখা গিয়েছে, অভিনেতা তাঁর বন্ধুকে দেখিয়ে দিয়েছেন কী ভাবে নিজেই নিজের পরীক্ষা নিতে হবে। ফলাফল নেগেটিভ হলে তবেই নিজের বাড়িতে আসার আমন্ত্রণ জানিয়েছেন অভিনেতা। বন্ধুকে আশ্বস্ত করেছেন, তিনিও করোনা সংক্রমণমুক্ত। সুতরাং, মাস্ক পরে পরস্পর দেখা করতেই পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood Akshay Kumar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE