• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সুস্থ রাজ চক্রবর্তী, ছিলেন বাবার শেষকৃত্যে

raj chakraborty
রাজ চক্রবর্তী।

‘‘রাত ১১.১৫। শ্মশানে বাবাকে নিয়ে গেলাম সবাই। সমস্ত নিয়ম, বিধি মেনে বিদায় জানালাম তাঁকে। চিকিৎসক জানিয়েছেন, আমি করোনা নেগেটিভ। তাই আমিও ছিলাম বাবার শেষ কাজে’’, শুক্রবার রাতে বাবার দাহ কাজে উপস্থিত ছিলেন কোভিড জয়ী রাজ চক্রবর্তী। শনিবার সে কথা  টুইটে সমস্ত শুভানুধ্যায়ীদের জানালেন পরিচালক।

একই সঙ্গে রাজ আন্তরিক ধন্যবাদ জানান সবাইকে, ‘‘আপনারা পাশে ছিলেন বলেই আমার এই যুদ্ধ জয়। আমার ‘শক্তি’ হয়ে এ ভাবেই পাশে থাকবেন। ভাল থাকবেন, সাবধানে থাকবেন আপনারাও।’’

রাজের টুইট 

বেশ কিছু দিন ধরেই রাজ চক্রবর্তীর বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী শারীরিক অসুস্থতার জন্য বাইপাসের এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। শুক্রবার সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বিশেষ সূত্রের দাবি, করোনায় আক্রান্ত হয়েছিলেন পরিচালকের বাবা। তবে তখনও রাজের কোভিড রিপোর্ট না বেরোনোয় অনিশ্চিত ছিল তাঁর উপস্থিতি।

আরও পড়ুন- চারপাশটা বড্ড একঘেয়ে, প্রেম করার লোক পাচ্ছি না: পায়েল

গণেশ চতুর্থীর দিন রাজ নিজেই জানান, আগের থেকে ভাল আছেন তাঁর বাবা। ভাল আছেন তিনিও। সূত্রের খবর, দিন দু’য়েক আগে পরিচালকের বাবার ফের করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। গত ১৭ অগস্ট থেকে রাজ বাড়িতেই ১৪ দিনের নিভৃতবাসে ছিলেন।

 

(জরুরি ঘোষণা: কোভিড-১৯ আক্রান্ত রোগীদের জন্য কয়েকটি বিশেষ হেল্পলাইন চালু করেছে পশ্চিমবঙ্গ সরকার। এই হেল্পলাইন নম্বরগুলিতে ফোন করলে অ্যাম্বুল্যান্স বা টেলিমেডিসিন সংক্রান্ত পরিষেবা নিয়ে সহায়তা মিলবে। পাশাপাশি থাকছে একটি সার্বিক হেল্পলাইন নম্বরও।

• সার্বিক হেল্পলাইন নম্বর: ১৮০০ ৩১৩ ৪৪৪ ২২২
• টেলিমেডিসিন সংক্রান্ত হেল্পলাইন নম্বর: ০৩৩-২৩৫৭৬০০১
• কোভিড-১৯ আক্রান্তদের অ্যাম্বুল্যান্স পরিষেবা সংক্রান্ত হেল্পলাইন নম্বর: ০৩৩-৪০৯০২৯২৯

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন