Advertisement
১৮ এপ্রিল ২০২৪
sean Banerjee

‘দ্রুত সেরে উঠছি’, অনুরাগীদের দুশ্চিন্তামুক্ত করলেন করোনাজয়ী শন

অসুস্থ হয়ে ঘরে আটকা পড়লেও চুপচাপ বসে থাকেননি অভিনেতা। হাতে তুলে নিয়েছিলেন রং, তুলি।

শন বন্দ্যোপাধ্যায়।

শন বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২১ ২০:১৩
Share: Save:

আবার স্বাভাবিক ছন্দে ফিরছেন শন বন্দ্যোপাধ্যায়। করোনা সংক্রমণের জেরে বেশ কয়েকটি দিন কেটেছে স্বাদ-গন্ধহীন অবস্থায়। নিজের অসুস্থতার খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেতা ইনস্টাগ্রামে। নিজের বাড়িতেই নিভৃতবাসে থাকার পর অবশেষে শন সংক্রমণমুক্ত। নিজের সুস্থতার খবর আবারও সামাজিক পাতায় শেয়ার করে দুশ্চিন্তামুক্ত করলেন অনুরাগীদের। নিজের ছবি পোস্ট করে ক্যাপশনে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন সবাইকে, ‘কঠিন সময়ে পাশে থাকার জন্য ধন্যবাদ। কৃতজ্ঞ সবার কাছে। আপনাদের শুভেচ্ছা আর ঈশ্বরের আশীর্বাদে দ্রুত সুস্থ হয়ে উঠছি’।

অসুস্থ হয়ে ঘরে আটকা পড়লেও চুপচাপ বসে থাকেননি অভিনেতা। হাতে তুলে নিয়েছিলেন রং, তুলি। কখনও মাইকেলেঞ্জেলো, কখনও ব্যাটম্যান, কখনও প্রকৃতি তো কখনও বিড়াল হয়েছিল তাঁর আঁকার বিষয়। নিজের আঁকা সে সব ছবি শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। অনুরাগীরা শনের আঁকা দেখে মুগ্ধ। সেই সময় আনন্দবাজার ডিজিটালকে অভিনেতা জানিয়েছিলেন, দেহরাদুন থেকে শ্যুট শেষ করে ফেরার ১০-১২ দিন পরে আচমকা স্বাদ, গন্ধের অনুভূতি হারিয়ে ফেলেন। পরীক্ষা করিয়ে জানতে পারেন, তিনি কোভিড পজিটিভ।

তার পরেই নির্দিষ্ট ঘরে নিজেকে বন্দি করে ফেলেন শন। জ্বর, দুর্বলতা, শ্বাসকষ্ট তাঁকে কাবু না করলেও পরিবারের সবার সুস্থতার কথা ভেবে নিয়মিত গরম জলের ভাপ নিয়েছেন, গার্গলিং করেছেন। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে ফল খেয়েছেন বেশি করে।

সুপ্রিয়াদেবীর নাতি শনের প্রথম অভিনয় ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে। তাঁকে ঘরে ঘরে পৌঁছে দিয়েছে ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের মুখ্য চরিত্র ‘উজান চট্টোপাধ্যায়’। খুব শিগগিরি এ বার পা রাখতে চলেছেন বড় পর্দাতেও। ঋতুপর্ণা সেনগুপ্তের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actor sean Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE