Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ ডিসেম্বর ২০২১ ই-পেপার

লন্ডন থেকে নতুন চশমা বানিয়েছি, এটা পরেই শ্যুট করি! আসছে সৌরভের ‘দাদাগিরি সিজন ৯’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৩ সেপ্টেম্বর ২০২১ ২১:৩৯
সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায়।

দিনগোনা শেষ। ২৫ সেপ্টেম্বর থেকে প্রতি শনি আর রবিবারের রাত সাড়ে ৯টা ফের ‘দাদাগিরি ৯’-এর দখলে। সঞ্চালনায় সৌরভ গঙ্গোপাধ্যায়। গত অগস্টে শেষ হয়েছিল ‘দাদাগিরি ৮’। তার পর থেকেই ‘দাদা’র সঞ্চালনার জন্য হা-পিত্যেশ অপেক্ষা করেছেন দর্শকরা। জি বাংলা চ্যানেল সূত্রে খবর, প্রতি সিজনের মতোই দিন বদলের গল্প শোনানোর পাশাপাশি এই সিজনে ‘হাত বাড়ালেই বন্ধু মেলে’ এই বার্তা দেবেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি।

শো-এর সেট থেকে আরও জানা গিয়েছে, জি বাংলার এই শো-এ কাজ করতে করতেই ক্যামেরা বন্ধু হয়ে গিয়েছে ‘মহারাজ’-এর। এখন তিনি শ্যুট উপভোগ করেন। তিনি নিজেই নাকি জানিয়েছেন, ভারতীয় ক্রিকেট বোর্ডের কাজের পরেই তাঁর ধ্যান-জ্ঞান ‘দাদাগিরি’। আগে পরিচালক বা সহকারী পরিচালক কিছু সংলাপ বলে দিলে ইতস্তত করতেন তিনি। এখন আর নাকি কাউকে, কিচ্ছু বলে দিতে হয় না! উল্টে নিজেই নিজের মতো করে শো সামলে নেন। পরামর্শও দেন। যেমন, এ বার নিজেই নতুন চশমা পরে এসে পরিচালককে অনুরোধ জানিয়েছেন, ‘‘লন্ডন থেকে এই ফ্রেমটা বানিয়েছি। বেশ সুন্দর। এ বার এটা পরেই শ্যুট করি?’’

Advertisement

চলতি সিজনে বিশেষ ভাবনার কারণও জানিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। তাঁদের দাবি, অতিমারির কারণে সারা বিশ্বের পরিস্থিতি, মানব সভ্যতা ভয়ঙ্কর ভাবে বিপর্যস্ত। তবু জীবন এগিয়েছে তার মতো করে। কঠিন সময় শিখিয়েছে মানবিকতা। বুঝিয়েছে, সব রকম পরিস্থিতির মোকাবিলা সম্ভব, যদি একে অন্যের পাশে থাকা যায়। মানুষ মানুষকে ভালবাসে। নতুন সিজনের গবেষণা করতে গিয়ে ‘টিম দাদাগিরি’ আবিষ্কার করেছেন, সারা বাংলা জুড়ে ছড়িয়ে ছিটিয়ে অসংখ্য গর্ব করার মতো ঘটনা। যা অনুপ্রাণিত করেছে সবার দৈনন্দিন জীবনকে। সেই সমস্ত ঘটনার উদ্‌যাপন হবে এ বারের ‘দাদাগিরি’তে।

আরও পড়ুন

Advertisement