Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

Abhimanyu-Damini: লক্ষ্মীপুজোর দিন শাড়ি, গয়নায় শ্রাবন্তী-পুত্রের প্রেমিকা, পাশে অভিমন্যু

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২১ অক্টোবর ২০২১ ১১:১৪
তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন দামিনী এবং অভিমন্যু।

তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন দামিনী এবং অভিমন্যু।

লক্ষ্মীপুজোর দিন যেন ‘লক্ষ্মীমন্ত কন্যে’ দামিনী ঘোষ। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে অভিমন্যুর প্রেমিকা। সেজে উঠেছিলেন অন্য ভাবে। যে ভাবে সচরাচর দেখা যায় না তাঁকে। সোনালি পাড়ের ভারী সবুজ শাড়ি, গোলাপি ব্লাউজ, মাথায় টিকলি— জমকালো সাজে সামনে এলেন অভিমন্যু-প্রেমিকা। তবে ধনদেবীর পুজো উপলক্ষেই এই সাজ কি না, তা যদিও বোঝার উপায় নেই। ছবিতে দামিনীর পাশেই শ্রাবন্তী-পুত্র। প্রেমিকা সেজে উঠলেও, তাঁকে দেখা গেল সাদামাঠা পোশাকে। কালো রঙের লম্বা হাতার টি শার্ট, মাথায় টুপি, চোখে চশমা। হাসিমুখে প্রেমিকার কাছাকাছি তিনি।

অভিমন্যু-দামিনীর প্রেমের কিস্‌সা আর গোপন নেই। তিন বছর ধরে সম্পর্কে তাঁরা। মাঝেমধ্যেই দু’জনের ঘনিষ্ঠ মুহূর্তের নানা ছবি ভেসে ওঠে তাঁদের ইনস্টাগ্রামের দেওয়ালে। অভিমন্যুর প্রেমিকা পেশায় একজন মডেল। অভিমন্যুর সঙ্গে বেশিরভাগ ছবিতে তাঁকে দেখা যায় পশ্চিমি পোশাকে। কিন্তু এ বার শাড়িতে সেজে উঠে প্রেমিকের সঙ্গে লেন্সবন্দি হলেন তিনি।

Advertisement
দামিনী এবং অভিমন্যুর ইনস্টাগ্রাম স্টোরি।

দামিনী এবং অভিমন্যুর ইনস্টাগ্রাম স্টোরি।


প্রেমিকাকে শাড়িতে দেখে কতটা উচ্ছ্বসিত, সে কথা মুখে না বললেও দামিনীর দেওয়া ছবিটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে এনেছেন অভিমন্যু। কোনও শব্দ খরচ না করেও প্রেমিকার সাজে নিজের মুগ্ধতা প্রকাশ করেন শ্রাবন্তী-পুত্র।

আরও পড়ুন

Advertisement