×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৮ এপ্রিল ২০২১ ই-পেপার

‘ডান্স ডান্স জুনিয়র’-এর প্রোমো প্রকাশ্যে, ‘গুরু দেব’ শেখাবে ‘ডান্সের নতুন ভাষা’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ ডিসেম্বর ২০২০ ১৮:৩৪
ডান্স ডান্স জুনিয়র।

ডান্স ডান্স জুনিয়র।

মহাগুরু মিঠুন চক্রবর্তীর আশ্বাস, ‘একটা ডান্স পাল্টে দিতে পারে একটা জীবন।’ দেবের দাবি, ‘একই লক্ষ্য নিয়ে একসঙ্গে প্রথম বার ‘গুরু দেব’। ছোট পর্দার এই ‘হিরোগিরি’ পারবে ডান্স রিয়েলিটি শো’কে আমূল বদলে দিতে?

দেবের ফ্যান পেজ থেকে প্রকাশিত শোয়ের প্রোমোয় মহাগুরু বলছেন, পারবে। যুক্তি, স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এ দর্শক খুব শিগগিরি দেখতে পাবেন ‘নতুন আলো নতুন আশা, ডান্সের নতুন ভাষা।’ একই সঙ্গে জানিয়েছেন, ‘খুঁজে এনেছি এক ঝাঁক নতুন চ্যালেঞ্জ।’ দেবের কথায়, ‘বাংলার ট্যালেন্টরাই পারে দুনিয়া কাঁপাতে।’

বড় পর্দায় রবি কিনাগির ‘হিরোগিরি’র পর ছোট পর্দায় প্রথম বার দেব-মিঠুন যোগ। সঙ্গে ডান্স কুইন ‘মনামী ঘোষ’।

Advertisement

একদম নতুন লুকে ফিরছেন মিঠুন। কালো প্যান্ট, হুডওয়ালা কালো জ্যাকেট। লম্বা চুল, দাড়ি-গোঁফ। চোখে কালো সানগ্লাস। গলায় ঘিয়ে রঙা উত্তরীয়। সব মিলিয়ে নাচ আর ‘অ্যাংরি ইমেজ’-এর ককটেল। গত বছরের ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ১’ জমে গিয়েছিল মহাগুরুর উপস্থিতিতেই। সঙ্গে বিচারকের আসনে ছিলেন সোহম চক্রবর্তী এবং শ্রাবন্তী। এ বছর সোহম অন্য চ্যানেলের কমেডি শোয়ের বিচারকের আসনে। শ্রাবন্তী সঞ্চালক এই চ্যানেলেরই ‘সুপারস্টার পরিবার’-এর। তাঁর জায়গায় এসেছেন মনামী।

আরও পড়ুন: একে অন্যের প্রেমে বুঁদ, প্রকাশ্যে গৌরব-দেবলীনার ‘সঙ্গীত’-এর ছবি

শোয়ের বিষয়ে মনামী জানিয়েছেন, ‘‘বিচারকের আসনে বসতে পেরেছি বলেই উন্মাদনা, এমনটা নয়। তার থেকেও বেশি খুশি নাচের রিয়্যালিটি শোয়ে যোগ দিতে পেরেছি বলে। এত খুশি কিন্তু কোনও ধারাবাহিকে কাজ পেলে হত না। কারণ, নাচ আমার প্যাশন। ‘ঝলক দিখলা যা’ সমেত একাধিক ডান্স রিয়্যালিটি শোয়ে অংশ নিয়েছি। তার জন্যই এই ধরনের শোয়ের প্রতি আলাদা আকর্ষণ আমার। স্টেজ ক্রাফ্ট বা ব্যাকগ্রাউন্ডের কোনও কাজও যদি কেউ করে দিতে বলে এককথায় রাজি হয়ে যাব। আর মিঠুন চক্রবর্তী, দেব অসাধারণ।’’

বাকি দেব। তিনি এই শোয়ে আধুনিক নগেন্দ্রপ্রসাদ। তাঁর আগামী ছবি ‘গোলন্দাজ’-এর জন্য পুরুষ্ট গোঁফ রাখতে হয়েছে সাংসদ-তারকাকে। সেই লুকেই থাকবেন তিনি ঘিয়ে টি শার্টের উপর কালো হুডওয়ালা স্লিভলেস জ্যাকেটে।

রিয়েলিটি শোয়ের অডিশন সম্ভবত শুরু হবে নতুন বছরে।

আরও পড়ুন: সত্য সাইবাবার বায়োপিকে মুখ্য চরিত্রে অনুপ জালোটা

Advertisement