• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ভালবাসার মানুষের সঙ্গে মলদ্বীপে ‘কোয়ালিটি টাইম’ কাটাচ্ছেন এই বাঙালি অভিনেত্রী!

debina and gurmeet
দেবীনা এবং গুরমীত।

পুজোর রেশ কাটতে না কাটতেই বলি থেকে টলিপাড়ার তারকারা পাড়ি দিয়েছেন বিদেশে। উদ্দেশ্য একটাই, বছরভর নিজেদের ব্যস্ততা থেকে একটুখানি সময় বের করে নেওয়া। রাজ-শুভশ্রী থেকে শুরু করে দেব-রুক্মিণী— সব্বাই বেরিয়ে পড়েছেন বেড়াতে। সেই তালিকায়যুক্ত হয়েছেন বলি সিরিয়াল পাড়ায় পরিচিত মুখ বঙ্গললনা দেবীনা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর স্বামী গুরমীত চৌধুরী। এই তারকা জুটি পাড়ি দিয়েছেন মলদ্বীপে।

হলুদ শর্টসে গুরমীত এবং কালো মনোকিনিতে দেবীনা যেন ‘মেড ফর ইচ আদার’। সোশ্যাল মিডিয়ায় তাঁদের ট্রিপের শেয়ার করা ছবি ইতিমধ্যেই ভাইরাল। কখনও দোলনায় দোল খাচ্ছেন দেবীনা, আবার কখনও বা গুরমীতের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিয়েছেন তিনি। গুরমীতও কিন্তু কোনও অংশে কম যান না। ফ্যাশন স্টেটমেন্টে বউ দেবীনাকে রীতিমতো টেক্কা দেবেন তিনি। করেছেন জেট-স্কীও। দু’জনে মিলে যে চুটিয়েমলদ্বীপের অবকাশ উপভোগ করছেন তার আঁচ বেশ ভালভাবেই পাওয়া যাচ্ছে।

সেই ২০১১ থেকে নেটিজেনদের ‘ কাপল গোল’ দিয়ে চলেছেন দেবীনা এবং গুরমীত। ছোটপর্দার ‘রামায়ণ’-এ রাম এবং সীতার ভূমিকায় দেখা গিয়েছিল তাঁদের। প্রেমটা যদিও শুরু হয়েছিল ২০১১-র আগে। ওই ২০০৬ নাগাদ। সে সময় দু’জনেই পা রেখেছেন মুম্বইয়ে। চোখে কিছু করে দেখানোর স্বপ্ন। এমন সময়েই ‘কমন ফ্রেন্ড’-এর মাধ্যমে দু’জনের আলাপ। সেখান থেকেই প্রেম গাঢ় হয়, পরিণতি পায় বিয়েতে। মাঝে অনেকগুলো বছর পার হয়ে গিয়েছে, কিন্তু গুরমীত-দেবীনার রসায়ন আজও একই রকম।

আরও পড়ুন-পাটায়া বেড়াতে গিয়ে বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন ‘সন্ন্যাসী রাজা’র ‘বিম্ববতী’

আরও পড়ুন-মন্ত্রীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন টেলি দুনিয়ার জনপ্রিয় এই অভিনেত্রী

 

দেখে নিন ওই জুটির ট্রিপের কিছু ঝলক 

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন