Advertisement
১৫ জুলাই ২০২৪
Debleena Dutt

মেকআপ রুম নেই! শেষে চিরঞ্জিতের বাড়িতে শাড়ি বদলালেন দেবলীনা?

দর্শক ‘বার ডান্সার’ মানেই খোলামেলা পোশাক পরা নারীশরীরের অশ্লীল প্রদর্শন ভাবে। ছবিতে পরিচালক পারমিতা শাড়ি পরিয়ে শট নিয়েছেন।

Image Of Debleena Dutt

পোশাকে, চরিত্রে সাহসী দেবলীনা! সংগৃহীত চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৪ ১৬:৪৮
Share: Save:

দিন কয়েক আগে আনন্দবাজার অনলাইন প্রথম জানিয়েছিল, মঞ্চে ‘ধন্যি মেয়ে’ হচ্ছে। মঞ্চে দেবলীনা দত্তকে দেখা যাবে জয়া বচ্চন অভিনীত ‘মনসা’ চরিত্রে। সেই রেশ কাটতেই নতুন খবর। সেই দেবলীনাই ‘বার ডান্সার’! দক্ষিণ কলকাতার একটি রেস্তরাঁয় তাঁকে গান গাইতে দেখা গিয়েছে। পরনে ফিনফিনে, স্বচ্ছ সোনালি সিক্যুইন শাড়ি। হাতাকাটা ব্লাউজ়ে বক্ষভাঁজ স্পষ্ট। লম্বা চুল কার্ল করে কাঁধছোঁয়া। এই সাজে মাইক হাতে গেয়ে আসর মাতিয়ে দিয়েছেন। তাঁর সঙ্গে যোগাযোগ করতেই খবরের সত্যতায় সিলমোহর দিয়েছেন অভিনেত্রী। জানিয়েছেন, সবটাই হয়েছে পারমিতা মুন্সির আগামী ছবি ‘হেমামালিনী’তে। সেখানে তিনি একটি আইটেম গানে অভিনয় করেছেন।

এই প্রসঙ্গে বলতে গিয়ে দেবলীনা বলেছেন, ‘‘আমি আইটেম গানে, এ কথা শুনে অনেকেই অবাক হয়েছেন. জানতেও চেয়েছেন, এত ভাল কাজের পর এ রকম কাজ কেন? আমার প্রশ্ন, সমস্যা কোথায়?’’ নিজের কথার সপক্ষে অভিনেত্রী যুক্তিও দিয়েছেন। তাঁর দাবি, তিনি নাচ ভালবাসেন। সেটা যে ফর্মেই হোক। গানের কথা অশ্লীল বা ‘ডাবল মিনিং’ না হলে এই ধরনের গানেও আপত্তি নেই। তিনি উদাহরণ দিয়ে বলেন, ‘‘চিপকলে সঁইয়া ফেভিকল সে’-র মতো গানে আমি নেই। পারমিতা সেই ধরনের গান আমায় দেননি। ষাট-সত্তর দশকে পার্ক স্ট্রিটের হোটেলে নামকরা বার সিঙ্গারেরা ছিলেন। তাঁদেরই কাউকে পর্দায় ফোটাব আমি। গানের মাধ্যমে প্রেমের বার্তা দেওয়া হবে।’’

এর আগে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় প্রযোজিত একটি ছবিতে দেবলীনা প্রথম আইটেম নাচ করেছিলেন। ওই গানেও অশ্লীলতা ছিল না। দৃশ্য অনুযায়ী এক মেলায় তাঁকে নৃত্যশিল্পী হিসেবে দেখা গিয়েছিল। পারমিতার ছবিতে দেবলীনার অংশের শুট সদ্য শেষ হয়েছে। সে প্রসঙ্গে তিনি আরও জানিয়েছেন, ছবির অন্যতম মুখ্য অভিনেতা চিরঞ্জিৎ চক্রবর্তীর বাড়ির কাছেই শুটিং লোকেশন। আলাদা মেকআপ রুম না থাকায় তিনি সটান হানা দিয়েছিলেন অভিনেতার বাড়িতে। সেখানে পোশাক বদলে শুটে অংশ নেন।

নানা সমস্যায় বেশ কিছু দিন কাজ বন্ধ থাকার পর নতুন করে ছবির শেষ অংশের শুটিং শুরু করেছেন পারমিতা। এই পর্বে যোগ দিয়েছেন, চৈতি ঘোষাল, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, কাঞ্চনা মৈত্র, পাপিয়া অধিকারী, পাপিয়া রাও, ভাস্বর চট্টোপাধ্যায়, পিয়ালী মুন্সি প্রমুখ। এত জনের ভিড়ে দেবলীনা নজর কাড়তে পারবেন? ‘‘শাশ্বত চট্টোপাধ্যায়, জুহি চাওলা থেকে শুরু করে বহু অভিনেতা অতিথি চরিত্রে অভিনয় করেছেন। নজর কাড়তে জানলে একটি দৃশ্যে অভিনয় করেও প্রচারের আলোয় থাকা যায়’’, বক্তব্য দেবলীনার। তিনি আত্মবিশ্বাসী, তিনি যত ছোট চরিত্রেই দেখা দিন, দর্শক তাঁকে মনে রাখবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE