Advertisement
১১ মে ২০২৪
Aindrila Sharma

ঐন্দ্রিলা শর্মার পর এ বার ক্যানসার আক্রান্ত তাঁর মা শিখা শর্মাও! জানালেন, চলছে চিকিৎসা

নভেম্বরেই ক্যানসারের সঙ্গে লড়তে লড়তে চলে গেলেন ঐন্দ্রিলা শর্মা। এ বার তাঁর মা-ও একই রোগে আক্রান্ত। ব্লাডারে ধরা পড়েছে ক্যানসার। জানালেন, কেমোথেরাপি চলছে।

ক্যানসার আক্রান্ত ঐন্দ্রিলা শর্মার মা শিখা শর্মা।

ক্যানসার আক্রান্ত ঐন্দ্রিলা শর্মার মা শিখা শর্মা। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১৬:৩৩
Share: Save:

ক্যানসার আক্রান্ত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার মা শিখা শর্মা। ১৪ বছর আগে প্রথম বার ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন তিনি। ঐন্দ্রিলার অসুস্থতার ঠিক আগেই ক্যানসার ফিরে আসার রিপোর্ট হাতে পান তিনি।

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় ঐন্দ্রিলার মায়ের সঙ্গে। তিনি বলেন, ‘‘ঠিক কথাই, আমি আবার ক্যানসার আক্রান্ত! ব্লাডারে ক্যানসার ধরা পড়েছে, কেমো চলছে। ১৩ জানুয়ারি অপারেশন হবে।’’

গত বছর ২০ নভেম্বর শেষ নিশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা। দ্বিতীয় বার ক্যানসারে আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে উঠেছিলেন তিনি৷ অভিনেত্রীর মা শিখা দেবীও প্রথম বার বিয়ের আগে ক্যানসারে আক্রান্ত হন। তার পর তিনি ঠিকই ছিলেন। ছোট মেয়ে ঐন্দ্রিলার অসুস্থতার পর থেকে আবারও ক্যানসারের লক্ষণ দেখা দেয় তাঁর। ঐন্দ্রিলা নিজেও দু’বার ক্যানসারকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছিলেন। কিন্তু শেষবার স্ট্রোক হয়ে হাসপাতালে ভর্তি হন। তার পর আর কোমা থেকে ফেরেননি। শেষ অবধি পাশে ছিল তাঁর পরিবার। এ বার লড়াই শুরু তাঁর মায়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aindrila Sharma Cancer Tollywood actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE