• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রথম বিবাহবার্ষিকী উদ্‌যাপনের আগে রূপচর্চায় মগ্ন রণবীর সিংহ

1
গত বছর চরম গোপনীয়তা বজায় রেখে বিয়ে করেছিলেন রণবীর ও দীপিকা।

Advertisement

জ্বর হয়েছে বলে কি আর প্রথম বিবাহবার্ষিকী উদ্‌যাপন হবে না?  অসুস্থ অবস্থাতেই প্রস্তুতি শুরু করেছেন দীপিকা পাড়ুকোন। ১৪ নভেম্বর বিয়ের এক বছর পূর্তি হচ্ছে দীপিকা-রণবীরের। তার আগে দীপিকা জ্বরে কাবু। বিছানায় শুয়ে নিজের ছবিও দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

কিন্ত থেমে নেই বিবাহবার্ষিকী উদযাপনের প্রস্তুতি। সেও বোঝা যাচ্ছে, ইনস্টাগ্রামে দীপিকার পোস্ট দেখেই। সম্প্রতি তিনি রণবীরের একটি সেলফি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, ফেসিয়ালের মাঝপথে রয়েছেন রণবীর। মুখে মাস্ক লাগিয়ে শুয়ে আছেন পর্দার ‘আলাউদ্দিন খিলজি’ । ছবির ক্যাপশনও মজা করে দিয়েছেন রসিক দীপিকা। যা লিখেছেন বাংলায় তার অর্থ, ‘তাঁর প্রথম বিবাহবার্ষিকীর প্রস্তুতিতে’। ছবির ফিডব্যাক জানতে সেখানে দীপিকা ট্যাগও করেছেন রণবীরকে।

গত বছর চরম গোপনীয়তা বজায় রেখে বিয়ে করেছিলেন রণবীর ও দীপিকা। দু’দিন ধরে হয়েছিল বিয়ে। ১৪ ও ১৫ নভেম্বর। এ বছর, মঙ্গলবারই নিজেদের প্রথম বিবাহবার্ষিকী উদ্‌যাপনের পরিকল্পনা জানিয়েছেন দীপবীর। তাঁদের প্রথম বিয়ের তারিখে, ১৪ নভেম্বর দু’জনে তিরুপতি ও পদ্মাবতী মন্দিরে পুজো দেবেন। পরের দিন, দ্বিতীয় বিয়ের তারিখে দীপিকা আর রণবীর যাবেন অমৃতসরের স্বর্ণমন্দিরে। দু’দিনই তাঁদের সঙ্গে থাকবেন ভাবনানি ও পাড়ুকোন পরিবারের সদস্যরা। সে দিনই দু’জনে মুম্বই ফিরবেন।

ফিডব্যাক জানতে সেখানে দীপিকা ট্যাগও করেছেন রণবীরকে।

গত বছর কোঙ্কণি এবং সিন্ধি সম্প্রদায়ের ঐতিহ্যবাহী আনন্দ কাজার, দুই রীতিতেই বিয়ে সম্পন্ন হয় দীপবীরের। বিয়ের প্রতি ধাপেই ছিল উত্তর ও দক্ষিণ ভারতীয় রীতিনীতির মেলবন্ধন। বিয়ের রিসেপশনও হয় তিনবার। দু’বার মুম্বইয়ে এব‌ং একবার বেঙ্গালুরুতে। সোশ্যাল মিডিয়ায় বাজিমাত করেছিল তাঁদের বিয়ে ও রিসেপশনের ছবি। এ বার ভক্তরা অপেক্ষায়, তাঁদের প্রথম বিবাহবার্ষিকীর উদ্‌যাপনের ছবির।

আরও পড়ুন: কেন এই আগুনরঙা পোশাক পরলেন দীপিকা? নায়িকা বললেন...

আরও পড়ুন: কলকাতায় প্রেম, বহু বাধা পেরিয়ে পাঁচ বছরের বড় বিদেশিনী জেনিফারকে বিয়ে করেন শশী কপূর

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন