সম্প্রতি একটি টক-শোয় গিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। সেখানে তাঁকে দেখা গিয়েছিল আগুনরঙা ওয়ানপিস পোশাকে। দীপিকার লাল রঙের সেই পোশাকের ডিজাইনার ছিলেন রোজি আসৌলিন। সেই ছবি মঙ্গলবার রাতে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন দীপিকা। দীপিকার থেকে চোখ ফেরানো যাচ্ছিল না বলে মত দিয়েছেন নেটিজেনদের প্রায় সবাই। সেই ছবি পোস্ট করেই লাল রঙের পোশাক পরার কারণ জানিয়েছেন তিনি।

পোস্টে বলিউড অভিনেত্রী জানিয়েছেন, লাল রং মানুষকে আরও ‘ক্ষুধার্ত’ করে তোলে। এ ছাড়া লাল রঙের পোশাক পরলে লোকজনকে দ্রুত আকর্ষিত করা যায়। লাল রঙের পোশাক লোকজনকে উত্তেজিত করে হৃদস্পন্দনের হার বাড়িয়ে দেয় বলেও নিজের পোস্টে লিখেছেন দীপিকা। এই কারণগুলির জন্যই নাকি তিনি লাল পোশাকে ওই অনুষ্ঠানে গিয়েছিলেন।

এই ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। দীপিকার ওই পোস্ট দেখে আপ্লুত রণবীর সিংহও। স্ত্রী-র লাল রঙের পোশাক পরার ব্যাখ্যায় তিনি লিখেছেন, ‘উপরের সব কটা লক্ষণই আমার মধ্যে চলছে।’ প্রথম বিবাহবার্ষিকীর আগের দিন দীপবীরের এমন প্রেমের বিচ্ছুরণ উপভোগ করছেন নেটিজেনরাও। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

RED- is the color that makes people hungry. Red also instantly attracts attention,makes people excited,energetic and increases heart rate! All of the things I’m going for today!❤️

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

আরও পড়ুন: কী ভাবে কাটবে দীপবীরের প্রথম বিবাহবার্ষিকী?

আরও পড়ুন: ‘সেলেব হয়ে হোটেলে বসে রুম সার্ভিস অর্ডার করতে চাই না’