Advertisement
১৭ জুন ২০২৪
Deepika - Kangana

‘টাকার জন্য ছবি করেছেন’? দীপিকার এক উত্তরে চুপ কঙ্গনা!

দু’জনেই মায়ানগরীতে বহিরাগত। মিল বলতে ওই একটাই, অমিল বিস্তর। বহু বছর আগে এক বার প্রকাশ্যে বিবাদে জড়ান কঙ্গনা-দীপিকা!

Image of Deepika Padukone And Kangana Ranaut.

বহু বছর আগে এক বার প্রকাশ্যে বিবাদে জড়ান কঙ্গনা-দীপিকা! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ মে ২০২৩ ২০:৪৪
Share: Save:

কঙ্গনা রানাউত ও দীপিকা পাড়ুকোন দু’জনেই বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। যদিও তাঁদের কেরিয়ার শুরু, যাত্রাপথ, সবটাই একেবারে আলাদা। তবে একটি বিষয়ে মিল রয়েছে দু’জনেরই। ইন্ডাস্ট্রির বাইরে থেকে এসে প্রতিষ্ঠা পেয়েছেন মায়ানগরীতে। এক কথায় দু’জনেই বহিরাগত। তবে সময়ের সঙ্গে বদলেছে তাঁদের সম্পর্কের সমীকরণ। কখনও একে অপরের প্রশংসা করেছেন। আবার পরিস্থিতি বদলে যাওয়ায় তির্যক মন্তব্য করতেও ছাড়েননি। তবে বহু বছর আগে এক বার প্রকাশ্যে বিবাদে জড়ান কঙ্গনা-দীপিকা!

বেশ কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে দুই অভিনেত্রীকে জি়জ্ঞেস করা হয়, টাকার জন্য কখনও ছবি করেছেন তাঁরা? একবাক্যে উত্তর দেন দীপিকা। মুহূর্তের মধ্যে বলেন, ‘‘না কখনও তেমনটা করিনি।’’ উল্টো দিকে কঙ্গনা স্বীকার করে নেন যে তিনি স্রেফ টাকার জন্য বেশ কিছু ছবি করেছেন।

কঙ্গনা নিজের এই সিদ্ধান্তের সমর্থনে বলেন, আমার কেরিয়ারের দিকে চোখ রাখলে দেখবেন, ভাল খারাপ দু’ধরনের ছবিই করেছি। আসলে আমার তখন যা পরিস্থিতি সেই সময় দুটোই পথ হয়। বিয়েবাড়ির অনুষ্ঠানে নাচা কিংবা অপেক্ষাকৃত খারাপ ছবি করা। আমি দ্বিতীয়টা বেছেছি। আসলে ভিড়ে আমার দমবন্ধ লাগে। কঙ্গনার কথার মাঝেই হঠাৎ তাঁকে থামিয়ে দীপিকা বলেন, ‘‘আসলে একজন অভিনেতা কী ধরনের ছবি করছে তার উপরই কেরিয়ারটা দাঁড়িয়ে থাকে। আসলে অর্থ উপার্জনের হাজার একটা উপায় রয়েছে। তাই আমি কোনও দিনই শুধুমাত্র অর্থের জন্য কোনও ছবি করিনি কখনও। তাই আমি এমন কোনও ছবি করিনি যার জন্য আমাকে প্রশ্নের মুখে পড়তে হয়।’’ এমনিতে কারও কাছে হার মানার পাত্রী নন কঙ্গনা। তবে দীপিকার কথার পাল্টা জবাব সে দিন দিতে পারেননি ‘বলিউডের কুইন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE