Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Deepika Padukone

মা হতে চান দীপিকা! তাঁর ও রণবীরের পরিবারে কবে আসছে নতুন অতিথি?

বিয়ের পাঁচ বছর পেরিয়ে গিয়েছে ইতিমধ্যেই। অনুষ্কা শর্মা, প্রিয়ঙ্কা চোপড়া থেকে শুরু করে আলিয়া ভট্ট— সংসার পাতার পর মা হয়েছেন দীপিকা পাড়ুকোনের সমকালীন নায়িকারা।

Ranveer Singh and Deepika Padukone.

রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৪ ১৩:৩৫
Share: Save:

বিয়ের আগে বছর ছয়েকের প্রেম। ২০১৫ সালে গোপনে আংটিবদল। তার পরে ২০১৮ সালের নভেম্বর মাসে একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও বলিউড অভিনেতা রণবীর সিংহ। গত বছর নিজেদের পঞ্চম বিবাহবার্ষিকী পালন করেছেন দীপিকা ও রণবীর। দাম্পত্য জীবনে এখন বেশ পোক্ত জায়গায় এসে দাঁড়িয়েছেন যুগল। এ বার মা নিজেদের পরিবারে নতুন সদস্যকে স্বাগত জানাতে চান তাঁরা। মা হতে চান দীপিকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের এই ইচ্ছা কথা প্রকাশ করেছেন বলিউড অভিনেত্রী। দীপিকার কথায়, ‘‘রণবীর আর আমি বাচ্চাদের খুব ভালবাসি। আমরা অপেক্ষা করছি যে দিন আমরা নিজেদের পরিবারে নতুন অতিথিকে নিয়ে আসতে পারব।’’ বিয়ের পাঁচ বছর পর এ বার কি তবে সন্তানধারণের কথা ভাবছেন বাজিরাও-এর মস্তানি? দীপিকা জানান, এখনও পরিবারের সদস্যদের সঙ্গে দেখা হলে তিনি উপলব্ধি করতে পারেন যে, তিনি একেবারেই বদলাননি। এ দেশের ও আন্তর্জাতিক স্তরের অন্যতম নামজাদা অভিনেত্রী হওয়া সত্ত্বেও খ্যাতির চাপে নাকি হারিয়ে যায়নি তাঁর সারল্য। নায়িকার মতে, ‘‘আমাদের পেশায়, খ্যাতি ও যশের ভিড়ে নিজেকে হারিয়ে ফেলা খুবই স্বাভাবিক। তবে আমার পরিবারের কোনও সদস্যই বাড়িতে আমাকে ‘তারকা’ বলে মনে করেন না। আমি ও রণবীর আমাদের সন্তানের মধ্যেও সেই বৈশিষ্ট্যগুলো দেখতে চাই।’’

সঞ্জয় লীলা ভন্সালীর ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’ ছবির সেটে একে অপরের প্রেমে পড়েন রণবীর ও দীপিকা। তার পরে প্রায় ছ’বছরের সম্পর্ক। ২০১৮ সালে সাত পাক ঘোরেন যুগল। তার ঠিক এক বছর আগে বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অনুষ্কা শর্মা। বিরুষ্কা এখন এক সন্তানের বাবা-মা। কানাঘুষো, তাঁদের দ্বিতীয় সন্তানও আসতে চলেছে শীঘ্রই। অন্য দিকে, ২০১৮ সালেই হলিউডের পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়ঙ্কা চোপড়া। মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে নিয়ে এখন ভরা পরিবার নিক ও প্রিয়ঙ্কার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE