Advertisement
১৮ মে ২০২৪
Deepika Padukone

ইনস্টাগ্রামে সাঙ্কেতিক বার্তা দীপিকার, পাল্টা রণবীর লিখলেন, এ বার আদর করার সময় এসেছে

দীপিকা অবশ্য এই আবদারের কোনও জবাব দেননি। যেমন ভিডিয়োর ব্যাপারেও বিশেষ কোনও ব্যাখ্যা দেননি অভিনেত্রী। শুধু বিবরণে লিখেছেন ‘স্টে টিউনড’।

রণবীর সিংহ এবং দীপিকা পাডুকোন।

রণবীর সিংহ এবং দীপিকা পাডুকোন। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ২৩:৩৫
Share: Save:

ইনস্টাগ্রামে নিজের একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন দীপিকা পাডুকোন। অল্প সময়ের ভিডিয়ো। তাতে দেখা যাচ্ছে দীপিকার মুখে একফালি রোদ এসে পড়ছে। তার পরেই পর্দায় ফুট উঠছে একখানা লেখা— “এ বার পূর্ব দিকে তাকানোর সময় এসেছে।” দীপিকার এই ভিডিয়োটি যত না নজর কেড়েছে, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় হয়েছে ভিডিয়োর নীচে লেখা একটি মন্তব্য। যাকে আবদার বলাই ভাল।

আবদারটি করছেন রণবীর সিংহ। তিনি ভিডিয়োর বক্তব্যের সঙ্গে মিলিয়ে নীচে লিখেছেন, “এ বার আমাকে একটা চুমু খাওয়ার সময় এসেছে।”

দীপিকা অবশ্য এই আবদারের কোনও জবাব দেননি। যেমন ভিডিয়োর ব্যাপারেও বিশেষ কোনও ব্যাখ্যা দেননি অভিনেত্রী। শুধু বিবরণে লিখেছেন ‘স্টে টিউনড’। অর্থাৎ নজর রাখুন। যা দেখে রীতিমত কৌতূহল চাগার দিয়েছে ভক্তদের মনে।

কেউ জানতে চেয়েছেন, পূর্ব দিকে তাকাতে বলছ কেন? এটা কি তোমার নতুন ছবির নাম? আবার কারও ব্যাখ্যা, দীপিকা হয়তো কোনও পোশাক-আশাকের ব্র্যান্ড খুলতে চলেছেন। তবে এই সব মন্তব্যের মধ্যে রণবীরের বক্তব্য নিয়েই আলাদা করে চর্চা শুরু হয়েছে।

দীপিকার প্রতি তাঁর ভালোবাসার কথা বরাবর গলা বাজিয়েই বলে এসেছেন রণবীর। তবে ভক্তদের প্রশ্ন, সর্বসমক্ষে স্ত্রীর কাছে আদর খেতে চেয়ে কি একটু মাত্রা ছাড়ালেন রণবীর? যদিও ভক্তদের একাংশ মনে করছেন, ভালোবাসলে এ ভাবেই বলা উচিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Ranveer Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE