Advertisement
২০ এপ্রিল ২০২৪
Deepika Padukone

ইন্দিরানগরের ‘গুন্ডা’-র আবির্ভাবের এক দিনের মধ্যেই খোঁজ মিলল ‘গুন্ডি’-র

বেঙ্গালুরুর ট্রাফিকে ফেঁসে মেজাজ হারিয়ে ‘ইন্দিরানগর কা গুন্ডা’ হিসেবে সকলের সামনে এসেছেন রাহুল।

ছোট্ট দীপিকা।

ছোট্ট দীপিকা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২১ ১৯:৫১
Share: Save:

গুন্ডাকে পাওয়ার একদিন পরেই পাওয়া গেল গুন্ডিকে। রাহুল দ্রাবিড়ের পর দীপিকা পাড়ুকোন। গত শুক্রবার রাহুলকে দেখা গিয়েছে গুন্ডা রূপে। এবার দীপিকা হাজির হলেন গুন্ডি হয়ে।

বেঙ্গালুরুর ট্রাফিকে ফেঁসে মেজাজ হারিয়ে ‘ইন্দিরানগর কা গুন্ডা’ হিসেবে সকলের সামনে এসেছেন রাহুল। এক বিজ্ঞাপনে নিজেই নিজেকে এই শিরোপা দিয়েছেন তিনি। তার পর থেকেই তাঁর এই নতুন নাম ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। জনপ্রিয়তার নিরিখে রাহুলের থেকে কোনও অংশে কম না হওয়া দীপিকা নিজের ছোটবেলার একটি ছবি নেটমাধ্যমে দিয়ে একই ঘোষণা করলেন।

ছবিতে দেখা যাচ্ছে, ঘরের মেঝেতে বসে রয়েছে ছোট্ট দীপিকা। মাথায়, টুপি, গায়ে সোয়েটার, মুখে হাসি। বিবরণীতে লিখেছেন, ‘ইন্দিরানগর কি গুন্ডি হু ম্যায়’। বাংলায় এর অনুবাদ করলে দাঁড়ায় ‘ইন্দিরানগরের গুন্ডি আমি’। অভিনেত্রী জানিয়েছেন তাঁর এই ছবিটি তুলে দিয়েছিলেন মা উজ্জ্বলা পাড়ুকোন।

দীপিকার জন্ম বিদেশে হলেও তিনি বেড়ে উঠেছেন বেঙ্গালুরুতেই। নিজের শহরে রাহুলের মতো ‘গুন্ডা’-র আবির্ভাবের পর তাই ‘গুন্ডি’ হওয়ার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন তিনি।

দীপিকার ছোটবেলার ছবি দেখে মুগ্ধ নেটাগরিকরাও। অভিনেত্রীকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁরা।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Deepika Padukone Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE