Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Deepika Padukone

করোনা আক্রান্ত বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, সংক্রমণ ছড়িয়েছে গোটা পরিবারে

কোভিডে আক্রান্ত তাঁর বাবা প্রকাশ পাড়ুকোনও। বেঙ্গালুরুর এক হাসপাতালে ভর্তি রয়েছেন ব্যাডমিন্টন কিংবদন্তি।

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২১ ১৯:৫০
Share: Save:

করোনার কবলে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সকালেই খবর পাওয়া গিয়েছিল, কোভিডে আক্রান্ত তাঁর বাবা প্রকাশ পাড়ুকোন। বেঙ্গালুরুর এক হাসপাতালে ভর্তি রয়েছেন ব্যাডমিন্টন কিংবদন্তি। কয়েক ঘণ্টার মধ্যেই তাঁর মেয়ের আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। আপাতত তিনি বেঙ্গালুরুর বাড়িতেই রয়েছেন পরিবারের সঙ্গে।

মঙ্গলবার দুপুরে পাওয়া খবর অনুযায়ী, কোভিড আক্রান্ত দীপিকার পুরো পরিবার। ১০ দিন আগে প্রকাশ, তাঁর স্ত্রী উজ্জ্বলা এবং ছোট মেয়ে অনিশার উপসর্গ দেখা গিয়েছিল। সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া সাক্ষাৎকারে প্রকাশের ঘনিষ্ঠ বন্ধু বিমল কুমার বলেছেন, “করোনা পরীক্ষা করা হলে ফল পজিটিভ আসে। নিভৃতবাসে ছিল ওরা। প্রকাশের জ্বর না কমায় শনিবার হাসপাতালে ভর্তি করা হয় ওকে।” তবে প্রকাশ ধীরে ধীরে সুস্থ হচ্ছেন বলেও জানিয়েছেন তিনি। দিন তিনেকের মধ্যে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে যেতে পারেন।

গত মাসে মুম্বই থেকে বেঙ্গালুরু যান দীপিকা। সঙ্গে ছিলেন তাঁর স্বামী অভিনেতা রণবীর সিংহ। মহারাষ্ট্রে ১৫ দিনের লকডাউন ঘোষণা করার পরেই তাঁদের দু’জনকে মুম্বই বিমানবন্দরে দেখতে পাওয়া যায়। কয়েক দিনের জন্য দীপিকার পরিবারের সঙ্গে সময় কাটাতে গিয়েছিলেন তাঁরা। কিন্তু সেখানে করোনার কবলে পড়ল গোটা পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone COVID-19 Prakash Padukone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE