Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Prakash Padukone

করোনা আক্রান্ত প্রকাশ পাডুকোন, ভর্তি করতে হয়েছে হাসপাতালে

প্রকাশের জ্বর না কমায় শনিবার হাসপাতালে ভর্তি করা হয় ওকে।

করোনা আক্রান্ত প্রকাশ পাড়ুকোন।

করোনা আক্রান্ত প্রকাশ পাড়ুকোন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২১ ১৭:০৫
Share: Save:

করোনা আক্রান্ত ব্যাডমিন্টন কিংবদন্তি প্রকাশ পাড়ুকোন। বেঙ্গালুরুর এক হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। বয়স হয়েছে ৬৫ বছর।

প্রথম ভারতীয় হিসেবে অল ইংল্যান্ড চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন প্রকাশ ১৯৮০ সালে। এইই সপ্তাহের শেষে তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে বলে মনে করা হচ্ছে। সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া সাক্ষাৎকারে প্রকাশের ঘনিষ্ঠ বন্ধু বিমল কুমার বলেছেন, “১০ দিন আগে প্রকাশ, তাঁর স্ত্রী উজ্জ্বলা এবং দ্বিতীয় মেয়ে অনিশার উপসর্গ দেখা গিয়েছিল। করোনা পরীক্ষা করা হলে ফল পজিটিভ আসে। নিভৃতবাসে ছিল ওরা। প্রকাশের জ্বর না কমায় শনিবার হাসপাতালে ভর্তি করা হয় ওকে।”

বিমল জানিয়েছেন, এখন ঠিক আছে প্রকাশ। ২-৩ দিনের মধ্যে ছেড়ে দেওয়া হতে পারে হাসপাতাল থেকে। উজ্জ্বলা এবং অনিশা বাড়িতেই রয়েছেন। ব্যাডমিন্টন দুনিয়ায় বড় নাম প্রকাশ। ১৯৭০ থেকে ১৯৮০ সালের মধ্যে সাফল্যের চুড়ায় ছিলেন তিনি। প্রথম ভারতীয় হিসেবে বিশ্ব চ্যাম্পিয়নশিপে পদক জিতেছিলেন প্রকাশ। ব্রোঞ্জ জিতেছিলেন তিনি। ব্যাডমিন্টনের ক্রমতালিকায় প্রথম ভারতীয় হিসেবে এক নম্বর স্থান অধিকার করেছিলেন তিনি। ১৯৯১ সালে অবসর নেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE