Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Deepika Padukone

Deepika Padukone: হলিউডে নতুন যাত্রা শুরু দীপিকার, অভিনয়ের সঙ্গে জুড়ল অন্য দায়িত্ব

দীপিকা শুধু অভিনয় করবেন না। হলিউডে এই ছবির মাধ্যমেই প্রযোজক হিসেবে হাতেখরি হবে রণবীর-পত্নী।

দীপিকা পাড়ুকোন।

দীপিকা পাড়ুকোন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২১ ১২:৩০
Share: Save:

আবার হলিউডে পাড়ি দিচ্ছেন দীপিকা পাড়ুকোন। একটি রোম্যান্টিক কমেডি ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউডের ‘মস্তানি’। ইরস কর্পোরেট গ্লোবাল কর্পোরেশন ডিভিশনের প্রযোজনায় তৈরি হবে এই ছবি।

দীপিকা শুধু অভিনয় করবেন না। হলিউডে এই ছবির মাধ্যমেই প্রযোজক হিসেবে হাতেখড়ি হবে রণবীর-পত্নী। দীপিকার প্রযোজনা সংস্থা কা প্রোডাকশনস ছবিটির সহ-প্রযোজনার দায়িত্বে থাকবে। দীপিকা জানিয়েছেন, বিশ্বজুড়ে সকলের কাছে ভাল এবং অর্থবহ ছবি পৌঁছে দেওয়ার উদ্দেশ্য নিয়েই তিনি তাঁর প্রযোজনা সংস্থা তৈরি করেছিলেন। তাই এই ছবির সঙ্গে যুক্ত হতে পেরে উচ্ছ্বসিত তিনি। একই ভাবে হলিউডের প্রযোজনা সংস্থাও খুশি দীপিকাকে তাদের সঙ্গে পেয়ে।

২০২০ সালে ‘ছপক’ ছবির মাধ্যমে প্রযোজক হিসেবে নিজের যাত্রা শুরু করেছিলেন দীপিকা। হলিউডের ছবি ‘দ্য ইন্টার্ন’-এর পুনর্নির্মাণের কথাও ঘোষণা করে ফেলেছেন তিনি। রবার্ট ডি নিরো যে চরিত্রে অভিনয় করেছিলেন, সেই চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। অ্যান হ্যাথওয়ে অভিনীত চরিত্রে থাকবেন দীপিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE