Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Shah Rukh Khan-Varun Dhawan: শাহরুখ খানের পরকীয়া হাতেনাতে ধরে ফেলেন বরুণ!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ৩০ অগস্ট ২০২১ ২৩:২৬
শাহরুখ-গৌরী এবং বরুণ ধবন

শাহরুখ-গৌরী এবং বরুণ ধবন

বরুণ ধবন তখন তরুণ। কলেজে পড়তেন। ত্রাণ তহবিলে চাঁদা তোলার জন্য বন্ধুদের সঙ্গে রাস্তায় রাস্তায় ঘুরছিলেন তিনি। শাহরুখ খানের বাড়ির সামনে এসে বরুণ তাঁর বন্ধুদের বললেন, ‘‘এটা শাহরুখ খানের বাড়ি ‘মন্নত’। এখানে চাঁদা তুলতে গেলে অনেক টাকা পাব।’’ মহা আনন্দে বন্ধুরা মিলে শাহরুখ খানের বাড়িতে গিয়ে বেল বাজালেন। কিন্তু দরজা খোলার পরেই হতভম্ব হয়ে গেলেন ডেভিড ধবনের ছেলে। মুখে কিছু না বললেও তিনি ভাবতে থাকেন, ‘‘কিছু গন্ডগোল রয়েছে। ইনি তো শাহরুখের স্ত্রী নন, কে তবে?’’ মনের মধ্যে নানা প্রশ্ন নিয়ে বাড়ি ঢুকলেন বরুণ। মাকে প্রশ্নও করে ফেললেন তিনি। তার পর যা জানতে পারলেন, আজ মনে পড়লে হাসি চাপতে পারেন না বলি তারকা।

দরজা খুলেছিলেন শাহরুখের স্ত্রী গৌরী খান। কিন্তু বরুণের কল্পনার জগত অন্য যুক্তি দিয়ে সাজানো ছিল। তাঁর কাছে গৌরীর কোনও অস্তিত্ব ছিল না। তিনি জানতেন কাজল এবং শাহরুখ দম্পতি। ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ দেখার পর থেকে তাঁর বদ্ধমূল ধারণা ছিল, এঁরা অবশ্যই বিবাহিত! আর তাই যে দিন তিনি জানতে পারলেন, বাস্তব ও পর্দার জগত সম্পূর্ণ আলাদা, সে দিন চমকে গিয়েছিলেন তারকা-সন্তান। গৌরীকে দরজা খুলতে দেখে তাঁর মনে হয়েছিল, এখানে তো কাজলের থাকার কথা!

Advertisement

‘দিলওয়ালে’ ছবির প্রচারের সময়ে কৌতুক শিল্পী কপিল শর্মা-র শো-তে বরুণ এই অভিজ্ঞতার কথা জানান সকলকে। কপিল, শাহরুখ, কৃতি, কাজল— বরুণের এই কল্পনার গল্প শুনে হাসি চাপতে পারেননি কেউই। শাহরুখ মজা করে তার উত্তরে বলেন, ‘‘বরুণ বোধ হয় ভাবছিল, শাহরুখ চরিত্রহীন!’’ কপিল জানালেন, সাধারণত শাহরুখ-কাজলের জুটির ভক্তদের এমন ভুল প্রায়শই হয় ছোটবেলায়।

আরও পড়ুন

Advertisement